• শুক্রবার   ১৬ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৩ ১৪২৮

  • || ০৫ রমজান ১৪৪২

দৈনিক গোপালগঞ্জ

উৎসবমূখর পরিবেশে চন্দ্রদিঘলিয়া ব্লাড ব্যাংকের বর্ষপূর্তি উদযাপন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে উৎসবমূখর পরিবেশে চন্দ্রদিঘলিয়া ব্লাড ব্যাংকের ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। রোববার বিকালে চন্দ্রদিঘলিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চন্দ্রদিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম ওবায়দুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক থানা কমান্ডার ও চন্দ্রদিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোঃ ছবেদ আলী ভূঁইয়া, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাহনেওয়াজ খান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি সংগঠনটির সার্বিক কর্মকাণ্ডকে সাধুবাদ জানান। সেই সাথে প্রাণঘাতী করোনা মহামারিতে জনসচেতনতাসহ জেলা প্রশাসনের সাথে সেচ্ছাসেবী হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান।

তিনি সংগঠনটির সাফল্য কামনা করে বলেন, চন্দ্রদিঘলিয়া ব্লাড ব্যাংক শুধু চন্দ্রদিঘলিয়া নয় সম্পূর্ণ জেলায় তাদের কার্যক্রম পরিচালনা করবে সেই আশাবাদ ব্যক্ত করছি। চন্দ্রদিঘলিয়া ব্লাড ব্যাংক গ্রুপ-এই সংগঠনের উদ্যোক্তা ও কর্মীরা এখন মানবতার অনন্য দৃষ্টান্ত। তারা একেকজন গর্বিত রক্তযোদ্ধা, তাদের দেওয়া রক্তে জীবণ ফিরে পাচ্ছে অসংখ্য মুমূর্ষরোগী। ভবিষ্যতে আমরা গর্ব করে বলতে পারবো রক্তের অভাবে দেশে আর কোন মানুষ মারা যাচ্ছে না।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাতের পর কেক কেটে সংগঠনের ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়। পরে সংগঠনের সেচ্ছাসেবী রাজু ভূইয়া, তৌফিক ভূইয়া, এম.আজমানুর রহমান, আমিনুর ইসলাম, এফ এম সেলিম, সাজ্জাদ মোল্লা, আতিক সিকদার, শুভ মোল্লা, ইমন ভূইয়া ও রনি ভূইয়াকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকীতে সেচ্ছাসেবী সংগঠন হিসাবে আমাদের গোপালগঞ্জ ব্লাড ব্যাংক গ্রুপ, শেখ ফজলে নাইম ব্লাড ব্যাংক গ্রুপ, আমরা সবাই পরের তরে (আসপ), প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ গোপালগঞ্জ জেলা শাখা, চন্দ্রদিঘলিয়া ফেসবুক গ্রুপসহ ৮টি সংগঠনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ