• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
৬০৪

এবার বাংলায় ‘নজর’

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১০ মার্চ ২০১৯  

স্টার প্লাসে ‘নজর’ সিরিয়ালটি শুরু হয় গত বছরের ৩০ জুলাই। এ পর্যন্ত ১৬৩টি পর্ব প্রচারিত হয়েছে। এরই মধ্যে সিরিয়ালটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। তামিল, তেলেগু আর মলায়ালাম ভাষায় ডাব করা হয়েছে সিরিয়ালটি। এবার স্টার ইন্ডিয়া কর্তৃপক্ষ সিরিয়ালটি বাংলা ভাষায় প্রচারের উদ্যোগ নিয়েছে। জানা গেছে, ১৮ মার্চ থেকে সিরিয়ালটি স্টার জলসায় প্রতিদিন রাত ১১টায় (বাংলাদেশ সময়) প্রচারিত হবে।

এক মায়াবিনী ডাইনির গল্প নিয়ে ‘নজর’। এই ডাইনির খারাপ দৃষ্টি পড়ে রায় পরিবারের ওপর। তাঁর কারণে ছারখার হয়ে যেতে বসে পরিবারটি। প্রজন্মের পর প্রজন্মকে নিজের অশুভ মায়ার জালে বেঁধে রাখতে চায় সেই ডাইনি। সংসারের সব সুখ-শান্তি দূর করে নিজের আধিপত্য বিস্তার করে। শুভ আর অশুভ শক্তির এই লড়াইয়ে শেষ পর্যন্ত পরাজিত হয় ডাইনি। নির্মাতা সূত্রে জানা গেছে, হিন্দি ‘নজর’ সিরিয়ালের মূল গল্প ঠিক রেখে শুধু চরিত্রগুলো বাঙালি ছাঁচে ফেলা হবে।

স্টার জলসার জন্য ‘নজর’ তৈরি করছে প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মস। সিরিয়ালটির পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে পরিচালক রাজীব কুমারকে। হিন্দিতে এই ডাইনির চরিত্রে অভিনয় করছেন অন্তরা বিশ্বাস। তবে বাংলায় চরিত্রটির জন্য বেছে নেওয়া হয় সম্পূর্ণা লাহিড়িকে। তিনি ছোট আর বড় পর্দায় কাজ করছেন। তিনি স্টার জলসার ‘তারে আমি চোখে দেখিনি’ ও ‘মহানায়ক’, কালারস বাংলার ‘ব্যোমকেশ’ ও ‘নৌকাডুবি’ সিরিয়ালে অভিনয় আর ইটিভি বাংলায় ‘বিগ বস বাংলা’র অন্যতম প্রতিযোগী ছিলেন। বড় পর্দায় প্রথম অভিনয় করেন ‘গোড়ায় গন্ডগোল’ (২০১২) ছবিতে। এরপর অভিনয় করেছেন ‘অ্যাক্সিডেন্ট’, ‘পাঁচ অধ্যায়’, ‘ব্যোমকেশ ফিরে এল’, ‘জানবাজ’, ‘জেনানা’, ‘সঙ্গাবোরা’, ‘পরবাস’, ‘অন্তরলীন’, ‘দুর্গা সহায়’, ‘আমার শহর’ ছবিতে।

স্টার জলসার ‘নজর’ সিরিয়ালে সম্পূর্ণা লাহিড়িসম্পূর্ণা লাহিড়ির শুরুটা ছোট পর্দা দিয়ে হলেও মাঝে অনেক বছর কোনো সিরিয়ালে দেখা যায়নি তাঁকে। এবার তাঁকে সিরিয়ালের মূল চরিত্রে দেখা যাবে। বললেন, ‘সিরিয়ালে ফিরতে পেরে খুব ভালো লাগছে। চরিত্রটি অ্যান্টাগনিস্ট। একজন ডাইনির চরিত্র। নেগেটিভ শেড আছে। কিন্তু এই চরিত্রকে সেভাবে নেগেটিভ বলা যায় না। আর এমন একটা চরিত্র কে না করতে চায়! এখানে অনেক রকম অ্যাক্টিভিটি আছে। নিজের অভিনয়দক্ষতা তুলে ধরার সুযোগ আছে। আমি তো বলব, কামব্যাকের জন্য চরিত্রটি একদম ঠিক।’

সম্পূর্ণা লাহিড়ি ছাড়াও ‘নজর’ সিরিয়ালে জন ভট্টাচার্য, দিয়া মুখার্জি প্রমুখ অভিনয় করবেন ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ