• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন(অব.) মাজেদ গ্রেফতার দিনাজপুরে দুই মোটরসাইকেল মুখোমুখি, ব্যবসায়ী নিহত মাওয়ায় ৩ পিকআপ জাটকা উদ্ধার করোনা : আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ও মৃত্যু ৭৪ হাজার ছাড়িয়েছে
৪৮

করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ৫০০ সদস্যের কমিটি

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাঁচশ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটি করোনাভাইরাস মোকাবিলায় সর্বাত্মক কাজ করবে।

আজ সোমবার (২৩ মার্চ) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

দেশ শাটডাউন কিংবা লকডাউন করা হচ্ছে কি না জানতে চাইলে কাদের বলেন, মাথা গরম করে কিংবা হুট করে কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়।  পরিবেশ পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।  করোনাভাইরাসের এই বিপদের মুহূর্তে দেশ ও জাতিকে রক্ষায় দেশ শাটডাউন বলেন, লকডাউন বলেন, পরিস্থিতি দেখে যখন যে সিদ্ধান্ত নেওয়া দরকার,  প্রধানমন্ত্রী সেই সিদ্ধান্তই নেবেন।

তিনি বলেন, আগামী ২৫ মার্চ (বুধবার) জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  করোনাভাইরাস মোকাবিলায় তিনি প্রয়োজনীয় দিক নির্দেশনা দেবেন।   

চিকিৎসা উপকরণ নিয়ে দেশবাসীর উদ্বেগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, উদ্বেগ-আতঙ্কের কোনো কারণ নেই।  সরঞ্জাম কম আছে, তাই বলে আমরা বসে নেই।  প্রয়োজনীয় চিকিৎসা উপকরণের ব‌্যবস্থা করা হচ্ছে।  করোনাভাইরাস মোকাবিলায় যুদ্ধ পরিস্থিতি মনে করে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।          

দলের নেতাকর্মীদের দেশবাসীর পাশে থাকার আহ্বান জানিয়ে কাদের বলেন, নেতাকর্মীদের বলা হয়েছে পরিস্থিতি মোকাবিলায় প্রশাসনকে, স্বাস্থ‌্যকর্মীদের সহায়তা করতে।   জনগণের পাশে থাকতে।  বিশেষ করে করোনা পরিস্থিতি নিয়ে গুজব ঠেকাতে সতর্ক থাকতে হবে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর