• শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৫ শাওয়াল ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
৯৬

করোনা সংক্রমণরোধ : গোপালগঞ্জে ৬ লাখ ৩২ হাজার টাকা জরিমানা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২০  

গোপালগঞ্জে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রায় ৬ লাখ ৩২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সরকারি আদেশ অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রাখা, দোকান খোলা রাখা ও সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে বের হওয়ার দায়ে এ সব জরিমানা করা হয়।

আজ রোববার (১৯ এপ্রিল) বিকেল থেকে আজ সোমবার (২০ এপ্রিল) সকাল পর্যন্ত জেলার সদর, কাশিয়ানী, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন স্থানে এসব অভিযান চালানো হয়।

ভ্রামামাণ আদালতের বিচারক নির্বাহী ও ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দিন দিপু জানান, আজ সকালে নিষেধাজ্ঞা অমান্য করে গোপালগঞ্জ শহরের বেশ কিছু অসাধু ব্যবসায়ী দোকান খোলা রেখে ব্যবসা করছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় রড ও টিন ব্যবসায়ী মের্সাস ফরিদ আহম্মদ ট্রেডাস, মের্সাস সৌরভ ট্রেডার্স ও ভূইয়া ট্রেডার্সকে এক লাখ টাকা করে; মা ক্লথ স্টোরকে ৫০ হাজার, নারায়ণ মিন্টান্ন ভান্ডারকে ২০ হাজার টাকাসহ মোট ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রোববার (১৯ এপ্রিল) বিকেল পযর্ন্ত সামাজিক দূরত্ব বজায় রাখতে, দোকান বন্ধ ও সন্ধ্যা ৬টার পর সাধারণ মানুষকে বাড়ির মধ্যে রাখতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

এ সময় কোটালীপাড়া উপজেলায় ১ লাখ ১৮ হাজার টাকা, সদর উপজেলায় ২৮ হাজার ৬০০ টাকা, টুঙ্গিপাড়া উপজেলায় ৪ হাজার টাকা ও কাশিয়ানী উপজেলায় এক হাজার টাকা জরিমানা করা হয়।

সাধারণ মানুষকে ঘরে রাখতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে সারা জেলায় সেনাবাহিনী, পুলিশ ও ব্যাটালিয়ন আনসার নিয়োজিত রয়েছে বলে জানানো হয়।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর