• মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
করোনায় আক্রান্ত ব্রিটিশ যুবরাজকে প্রধানমন্ত্রীর পত্র রংপুরে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় তিন নারীসহ নিহত ৪ ৬৪ জেলায় ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী লন্ডন থেকে ফিরলেন ৬০ বাংলাদেশি দেশে করোনায় নতুন আক্রান্ত ১, সুস্থ ১৯ জন ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি দেশ এখন নিরাপদে আছে: স্বাস্থ্যমন্ত্রী
২০

কাশিয়ানীতে এসএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

গোপালগঞ্জের কাশিয়ানীতে সজীব শেখ নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে অংশগ্রহণ করে ওই শিক্ষার্থীর স্বজন ও পিংগলিয়া গ্রামের প্রায় দুই শতাধিক মানুষ।

মানববন্ধন চলাকালে খালিদ হোসেন লেবুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল বাশার মোল্যা, আওয়ামী লীগ নেতা খালিদ হোসেন লেবু, জসিম মোল্যা সুমন শেখ, পটু তালুকদার প্রমুখ।

বক্তারা বলেন, সজীব শেখকে হত্যার চেষ্টাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা দীর্ঘদিন ধরে এলাকায় নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। তাই এ ঘটনার সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় পরবর্তীতে কঠোর কর্মসূচি পালন করা হবে ।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারী রাত ৯টার দিকে কাশিয়ানী উপজেলার পিংগলিয়া গ্রামের তছলু শেখের ছেলে ও কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি প্রোগ্রামের এসএসসি পরীক্ষার্থী সজীব শেখকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় একদল দুর্বৃত্ত। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে  উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় সজীবের ভাই তারিকুল ইসলাম বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ আনিচ মিনা নামে একজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
গোপালগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর