• বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
কুমিল্লায় মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৩ করোনায় যুক্তরাষ্ট্রে ২৯ বাংলাদেশির মৃত্যু দিনাজপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
২৬

ক্যাটের সঙ্গে কোনো ডেট নয়, বললেন ভিকি

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী  ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ভিকি কৌশল। তাদের প্রেম-বিয়ে নিয়ে বিটাউনে কম গুঞ্জন হয়নি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটের সঙ্গে ভিকি ডেট করছেন কিনা  এমনই প্রশ্ন করা হয় ভিকি কৌশলকে। এর জবাবে তিনি বলেন, ক্যাটের সঙ্গে কোনও ডেট নয়, এটা একটা অদ্ভূত অনুভূতি। খবর হিন্দুস্তান টাইমসের

তিনি আরও বলেন, তারা পাবলিক ফিগার। ফলে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে আগ্রহ থাকবে, তা খুব স্বাভাবিক। ফলে পাপারাজ্জিরাও তাদের কাজ করে যাচ্ছেন। 

এতে অস্বাভাবিকের কিছু নেই। কিন্তু ব্যক্তিগত জীবনকে সব সময় ক্যামেরার ফ্ল্যাশের বাইরে রাখতেই তিনি বেশি পছন্দ করেন বলেও স্পষ্ট জানান ভিকি। 

অর্থাৎ, খুব যত্ন করেই ডেটের প্রসঙ্গ এড়িয়ে গেলেন ভিকি। ‘ডেট করছিনা’ যেমন বলেন নি, তেমন ‘ডেট করছি’ —তাও স্বীকার করেন নি এ অভিনেতা।

সম্প্রতি  ভিকি কৌশলের সিনেমা 'ভূত'-এর স্পেশাল স্ক্রিনিংয়ে বোন ইশাবেলা কাইফকে নিয়ে হাজির হন ক্যাটরিনা কাইফ। যা নিয়ে পেজ থ্রি সরগরম হয়ে ওঠে। 

এদিকে বর্তমানে সূর্যবংশী-র শ্যুটিং শেষ করে ওই সিনেমার প্রমোশনের প্রস্তুতি শুরু করেছেন ক্যাটরিনা। পরিচালক রোহিত শেঠির ওই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে পর্দা ভাগ করবেন তিনি।

প্রসঙ্গত, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানের ছত্রছায়ায় নতুন করে ফিরে যান ক্যাটরিনা। টাইগার জিন্দা হ্যায় এবং ভারত-এর মতো পরপর দুটি ছবি করার পর আচমকাই বিকি কৌশলের সঙ্গে সময় কাটাতে শুরু করে দেন ক্যাটরিনা। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। এরপর দীপাবলির পার্টিতেও ক্যাটের সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যায় ভিকিকে। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি দুজনকেও।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর