• বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
১৫৪

গোপালগঞ্জে করোন রোগী বেড়ে ৪২

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

গোপালগঞ্জে নতুন করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ ববুর্চিসহ ৩জন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এনিয়ে গোপালগঞ্জ জেলায় মোট ৪২জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। সুস্থ হয়ে ১২জন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন

শনিবার বিকেলে গোপালগঞ্জ জেনারেল হাসাপাতাল থেকে সুস্থ হয়ে ২জন ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ১ জন সুস্থ হয়ে বাড়ি গেছেন। মুকসুদপুর থানার ৭ পুলিশ সদস্য সুস্থ হয়ে শুক্রবার ছাড়া পান। গত বুধবার এক দম্পত্তি সুস্থ হয়ে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ি ফেরেন। এ নিয়ে গোপালগঞ্জ ১২ জন সুস্থ হলেন।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ বিষয়টি আজ রবিবার সকালে নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের বাবুর্চি ও ঢাকা থেকে আসা এ্যাসেনশিয়াল ড্রাগস কোম্পানী এক কর্মকর্তা টুঙ্গিপাড়া গ্রামে এসে করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া গোপালগঞ্জ সদর উপজেলায় আরো একজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের বাড়ি লাল পতাকা টানিয়ে লকডাউন করা হয়েছে। বাড়ির সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

গোপালগঞ্জ সিভিল সার্জন অফিস জানিয়েছে, এ পর্যন্ত মুকসুদপুরে ১ চিকিৎসক ও ১৭ পুলিশ সদস্য সহ ১৮ জন, গোপালগঞ্জ সদরে ৮ জন, টুঙ্গিপাড়ায় ৯ জন, কাশিয়ানীতে ৫ জন ও কোটালীপাড়া উপজেলায় ১ নার্সসহ ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকে হাসপাতাল কোয়ার্টারে ও ২৯জনকে সংশ্লিষ্ট উপজেলার আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, কোটালীপাড়া উপজেলায় করোনায় আক্রান্ত প্রথম রোগী সুস্থ হয়ে শনিবার হাসপাতাল ত্যাগ করেছে। এছাড়া গোপালগঞ্জ জেনারেল হাসপতালে চিকিৎসাধীন ২ রোগী সুস্থ হয়ে বাড়ি গেছেন। তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে ।এব্যাপরে তাদের প্রয়োজনীয় পরামর্শ ও নির্দেশনা দেয়া হয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর