• শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৬ ১৪২৭

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪২

দৈনিক গোপালগঞ্জ
১৪২

গোপালগঞ্জে নানা কর্মসূচিতে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা, কেক কাটা ও গাছের চারা রোপণ কর্মসূচির মধ্য দিয়ে গোপালগঞ্জে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপিত হয়েছে।

গতকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়। 

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, ‌পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কর্যালয়ে কেক কাটা হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু।

অন্যদিকে, ছাত্রলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ও সরকারি বঙ্গবন্ধু কলেজ চত্ত্বরে ৭৪টি চারা গাছ রোপণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন কালুসহ ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

এছাড়া, জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও কেক কাটা হয়। এ সময় সংগঠনের সভাপতি নাসিমা আক্তার রুবেল, সাধারণ সম্পাদক মাহমুদা বেগমসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
গোপালগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর