• সোমবার   ৩০ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৫ শা'বান ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
গত ৪৮ ঘন্টায় করোনায় দেশে নতুন আক্রান্ত নেই : আইইডিসিআর করোনা আতঙ্কেও থেমে নেই ধর্মপ্রাণ মুসল্লিদের হজ নিবন্ধন করোনা মোকাবিলায় ৮ বিভাগে জনস্বাস্থ্য বিশেষজ্ঞ নিয়োগ ভারত থেকে ফিরতে আগ্রহীদের তালিকা প্রস্তুত হচ্ছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজে একটু সুরক্ষিত থাকুন, অন্যকেও সুরক্ষিত রাখুন : প্রধানমন্ত্রী
১১৬৪

গোপালগঞ্জ-পটুয়াখালীতে সড়কে ঝরল শিশুসহ ৩ প্রাণ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জন ও পটুয়াখালীতে আরো একজন মারা গেছে। সোমবার (০২ মার্চ) সকালে জেলা শহরের লঞ্চঘাট ও রোববার রাতে সদর উপজেলার দুর্গাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে

এদিকে, সকালে পটুয়াখালীর লোহালিয়ায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী রিপন প্যাদা মারা যান। এসময় গুরুতর আহত হয়েছেন চালক রুবেল গাজী ও অপর আরোহী শাহজালাল।
নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলা শহরের মিয়াপাড়া এলাকার হাফেজ আব্দুল জলিলের স্ত্রী তকিমন্নেছা বেগম (৬০) ও কাশিয়ানী উপজেলার ফলসি নিজামকান্দি গ্রামের মনসুর শেখের ছেলে সাজ্জাদ (৬)।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সকালে নিজ বাড়ি থেকে হাঁটতে বের হন তকিমন্নেছা বেগম। এ সময় তিনি শহরের লঞ্চঘাট এলাকায় পৌঁছালে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক পার হতে গেলে মাটিবোঝাই একটি ট্রলি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ ট্রলিটিকে আটক করতে পারলেও চালক পলিয়ে যায়। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।
এদিকে সদর উপজেলার দুর্গাপুর গ্রামে মায়ের সঙ্গে মামা বাড়িতে বেড়াতে যায় সাজ্জাদ। রোববার সন্ধ্যায় মামা বাড়ির পাশের সড়ক পার হতে গেলে ব্যাটারিচালিত একটি ইজিবাইক সাজ্জাদকে ধাক্কা দেয়।
এ সময় স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় সাজ্জাদকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সাজ্জাদ মারা যায়।
এছাড়াও পটুয়াখালীর লোহালিয়ায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী রিপন প্যাদা মারা গেছেনে। এসময় গুরুতর আহত হন চালক রুবেল গাজী ও অপর আরোহী শাহজালাল। আজ সকাল সাড়ে ৭টার দিকে লোহালিয়া ইউনিয়নের ইদ্রাকপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর