• সোমবার   ১৪ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

  • || ০৪ জ্বিলকদ ১৪৪২

দৈনিক গোপালগঞ্জ

টুঙ্গিপাড়া ইউএনওর উদ্যোগ,অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশকে বিদায় সংবর্ধনা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৫ মে ২০২১  

গোপালগঞ্জে প্রথমবারের মতো হোসেন আলী (৭৫) নামের এক গ্রাম পুলিশকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দিয়েছে টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গ্রামপুলিশ হোসেন আলীকে সংবর্ধিত করেন টুঙ্গিপাড়ার ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সহকারী কমিশনার (ভ‚মি) দেদারুল ইসলাম, পাটগাতী ইউপি চেয়ারম্যান মিলন মোল্যা, বর্নি ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাদশা, গোপালপুর ইউপি চেয়ারম্যান সুশেন সেন, ডুমুরিয়া ইউপি চেয়ারম্যান কবির আলম তালুকদার সহ উপজেলার ৫ ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধিত গ্রাম পুলিশ হোসেন আলী জানান, তিনি ১৯৮৮ সালে টুঙ্গিপাড়ার পাটগাতী ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ হিসেবে যোগদান করেন। ২০২১ সালের ২৫ মে তিনি অবসর গ্রহণ করেন। চাকরির শেষ কর্ম দিবসে বিদায় সংবর্ধণা পেয়ে আমি আনন্দিত।

বর্ণি ইউনিয়নের শফিকুল ইসলাম, পাটগাতী ইউনিয়নের কদম আলী মোল্লা সহ একাধিক গ্রাম পুলিশ বলেন, গোপালগঞ্জে এই প্রথম কোন গ্রাম পুলিশকে অবসর জনিত বিদায়ী সংবর্ধনা দেয়া হলো। আইন শৃংখলা রক্ষা সহ বিভিন্ন কাজে গ্রাম পুলিশের ভূমিকা ব্যাপক। কিন্তু সেভাবে আমাদের মূল্যায়ন নেই। ইউএনও স্যার হোসেন আলীকে বিদায় সম্বর্ধণা দিয়ে সম্মানিত করেছেন। এটি অব্যাহত থাকলে অন্তত চাকরি শেষে শান্তনা নিয়ে যেতে পারবো।

টুঙ্গিপাড়া ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম “গোপালগঞ্জ সংবাদ”কে বলেন, পাটগাতী ইউপি চেয়ারম্যানের কাছ থেকে জেনেছি তার কর্মজীবনে তিনি নিরলসভাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছেন। নিয়োগকারী কর্তৃপক্ষ ও কেন্দ্রীয় সরকারের প্রতিনিধি হিসেবে একজন সহকর্মীকে বিদায়ী সংবর্ধনা দেওয়া আমার দায়িত্ব। তাই হোসেন আলীকে বিদায়ী সংবর্ধনা ও তার ৩৩ বছরের কর্মজীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছি। আমারা এটি শুরু করলাম। এটিকে অব্যাহত রাখা হবে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ