• শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪২

দৈনিক গোপালগঞ্জ
৫৭

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন আইইবি’র সহ:সা: সম্পাদক

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) নবনির্বাচিত সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান। বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এ সময় প্রকৌশলী মো. রনক আহসান বলেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ প্যানেল থেকে আইইবি নির্বাচন-২০২০ এ সম্মানী সহকারী সাধারণ সম্পাদক পদে প্রকৌশলীদের ভোটে নির্বাচিত হওয়ার পর প্রথমেই জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে পরবর্তী কার্যক্রম শুরু করতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা সম্ভব হয়নি তবে আজ জাতির পিতার সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে, জাতির পিতার একজন আদর্শ সৈনিক হিসেবে আমি আমার পরবর্তী কার্যক্রম শুরু করতে চাই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায়, দেশের প্রকৌশল শিক্ষার মানোন্নয়ন, বিজ্ঞান ও প্রযুক্তির উৎকর্ষ সাধন এবং সর্বোপরি একটি জ্ঞানভিত্তিক সমাজ গঠনে আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা'র নেতৃত্বে কাজ করে যাবো।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি বিষয়ক উপসম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান ইতোপূর্বে আইইবি'র কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সম্পাদক থাকাকালীন তার প্রযুক্তিভিত্তিক উদ্ভাবনী কার্যক্রমের জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে 'বেস্ট ডিভিশন অ্যাওয়ার্ড' প্রাপ্ত হন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণকালে সেখানে উপস্থিত ছিলেন আইইবি’র যন্ত্রকৌশল বিভাগের নবনির্বাচিত সদস্য প্রকৌশলী আহমেদ রোদসী আলমগীর, প্রকৌশলী ডি.এম. গোলাম রব্বানী শামীমসহ গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এবং টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
গোপালগঞ্জ বিভাগের পাঠকপ্রিয় খবর