• বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
কুমিল্লায় মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৩ করোনায় যুক্তরাষ্ট্রে ২৯ বাংলাদেশির মৃত্যু দিনাজপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
১৫

বাগেরহাটে আগুনে ২০ দোকান পুড়ে ছাই

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

বাগেরহাটের শরণখোলার চালিতাবুনিয়া বাজারে অগ্নিকাণ্ডে ২২ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অর্ধকোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা। আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। পরে শরণখোলা ও মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট দুইঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতক্ষণে ২২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে সাউথখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন এবং রায়েন্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আছাদুজ্জামান মিলন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তারা।

ক্ষতিগ্রস্ত দোকানগুলোর মধ্যে দর্জি, রেডিমেড পোশাক, মুদি, ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রী, মোবাইল রিচার্জ ও চায়ের দোকান রয়েছে।

দোকান মালিক জামাল হোসেন মুন্সি বলেন, যখন আগুন লাগার ঘটনা ঘটে তখন বাজারে বিদ্যুৎ ছিল না। আমরা ধারণা করছি, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে আগুন ধরিয়ে দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর খলিফা বলেন, আগুনে চালিতাবুনিয়া বাজারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের পুনর্বাসনের জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।

শরণখোলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মেশফাকুল আলম বলেন, আগুনের খবর পেয়ে মোরেলগঞ্জ ও শরণখোলা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় দুইঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছি। আমরা সর্বোচ্চ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছি। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিটের মাধ্যমে আগুণের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস খুলনার উপ-পরিচালক আকরাম হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করবেন বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
আঞ্চলিক বিভাগের পাঠকপ্রিয় খবর