• রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
১৪৬

ব্যক্তিগত তহবিল থেকে ফারুক খান এমপির খাদ্য সহায়তা প্রদান

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস বৈশ্বিক মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলছে। এমন পরিস্থিতিতে সামাজিক দূরত্ব মেনে গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খানের ব্যক্তিগত তহবিল থেকে দ্বিতীয় দফায় কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার অসহায়দের ঘরে ঘরে  খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে।

দ্বিতীয় দফায় আজ বুধবার ও গতকাল মঙ্গলবার মুকসুদপুর উপজেলার ১৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং কাশিয়ানী উপজেলার ৭ ইউনিয়নের সাড়ে পাঁচ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম তদারকি করছেন ফারুক খান এমপির মেয়ে ও সুচিন্তা ফাউন্ডেশন বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক কানতারা খান। 

মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়া ও সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার এবং কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলমসহ দুই উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিভিন্ন স্থানে উপস্থিত থেকে নেতাকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান নিশ্চিত করেন।

এর আগে গত ৪ ও ৫ এপ্রিল প্রথম দফায় কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলায় দুই হাজার সাতশত পরিবারকে ফারুক খানের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

গোপালগঞ্জ -১ আসনের সাংসদ ও আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। সরকার অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। আমরাও ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করছি। তিনি আরো বলেন, অতীতে সরকার এবং আওয়ামী লীগ জনগণের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমি সার্বক্ষনিক আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে আছি। প্রতিনিয়ত করোনা প্রতিরোধে করণীয় নিয়ে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রেখে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর