• মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৬ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
করোনায় আক্রান্ত ব্রিটিশ যুবরাজকে প্রধানমন্ত্রীর পত্র রংপুরে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় তিন নারীসহ নিহত ৪ ৬৪ জেলায় ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী লন্ডন থেকে ফিরলেন ৬০ বাংলাদেশি দেশে করোনায় নতুন আক্রান্ত ১, সুস্থ ১৯ জন ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি দেশ এখন নিরাপদে আছে: স্বাস্থ্যমন্ত্রী
৬৩

মুজিববর্ষে ৪০ সাইকেল পেয়ে খুশি ব্রাহ্মবাড়িয়ার ছাত্রীরা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২০  

মুজিববর্ষ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ ছাত্রীর মাঝে বাই সাইকেল ও ৮ শত ছাত্রীর মাঝে খাতা কলমসহ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে সাইকেল এবং শিক্ষা সামগ্রী তুলেদেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
এদিকে সাইকেল পেয়ে উচ্ছাস প্রকাশ করেছেন সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী সুবর্ণা আক্তার, সে জানায় বিদ্যালয় থেকে তার বাড়ি বেশ দূরত্ব্। সে প্রতিদিন বিদ্যালয়ে আসা যাওয়া করতে গিয়ে যানবাহন সঙ্কটে ভোগেন। এ অস্থায় তার সরকারের পক্ষ থেকে বাইসাইকেল পেয়ে সে অনেকটাই খুশি। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান শিক্ষার্থী সুবর্ণা আক্তার।  
এদিকে ঘাটুরা বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ইভা আক্তার বলেন, আমি আজ আনন্দিত সরকারের পক্ষ থেকে সাইকেল পেয়ে। আগে হেঁটে স্কুলে আসতাম। এখন সাইকেলে করে আসব। এখন আর স্কুলে আসা বন্ধ করব না।
একই বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী রোকসানা হাজারিকা জানান, মুজিববর্ষ উপলক্ষে আমাদের সাইকেল দেয়া হয়েছে। আমরা এ স্মৃতি সব সময় মনে রাখবো। পড়া লেখায় মনদেব, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। 
সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হাজারি আঙ্গুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম ভূঁইয়াসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
সুসংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর