• শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
নিম্নবিত্তদের খাবার পৌঁছে দেবে ডিএনসিসি করোনা গুজব ঠেকাতে টিভি মনিটরিং করবে তথ্য মন্ত্রণালয় আগামী জুন পর্যন্ত সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট স্থগিত : আইসিসি গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত ৫, সর্বমোট ৪৪ জন চট্টগ্রামেই তৈরি হচ্ছে পিপিই হবিগঞ্জে বাস খাদে পড়ে আহত ২০
৯২

যশোরে ছাত্রাবাসে অভিযান, অস্ত্র-মাদকসহ তিন ছাত্র আটক

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

যশোর শহরের তিনটি ছাত্রাবাসে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদকসহ তিন ছাত্রকে আটক করেছে পুলিশ। আটরা হলেন- যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও মেহেরপুরের মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের রফিকুল ইসলামের ছেলে তৌফিক ইসলাম, চতুর্থবর্ষের শিক্ষার্থী ও সাতক্ষীরার আশাশুনি উপজেলার বোরাখারাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে আবু হেনা রোকন এবং মেহেরপুরের মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের ওসমান আলীর ছেলে ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয়বর্ষের ছাত্র রাফিউন।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ও বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, বোমা ও মদসহ তাদের আটক করা হয়। পুলিশের দাবি, শহরতলীর শেখহাটি এলাকার ‘কাজী ছাত্রাবাসে’ এ অভিযান পরিচালনা করা হয়। ওই ছাত্রাবাসটি স্থানীয় কাজী জুয়েল ও তার সহযোগীরা গোপন আস্তানা ও অস্ত্রভান্ডার হিসেবে ব্যবহৃত করে আসছিল। এছাড়া সেখান থেকে অস্ত্র ও মাদক চোরাচালানের সিন্ডিকেট পরিচালনা করা হতো। পুলিশ আরও জানায়, রাত ১টার দিকে অভিযান সাময়িক স্থগিত করা হলেও বুধবার দুপুরে ফের তল্লাশি কার্যক্রম চালানো হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো. গোলাম রব্বানী শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে শেখহাটি কাজী ছাত্রবাসে অভিযান পরিচালনা করি। এসময় ছাত্রবাসের একটি কক্ষ থেকে একটি পিতলের শর্টগান, একটি ওয়ানশুটার গান, পাঁচ রাউন্ড গুলি, পাঁচটি বোমা, তিনটি চাকু, দু’টি রামদা, ৯টি রড, এক বোতল মদ, পাঁচটি খালি মদের বোতল, ১০০ পিস ইয়াবা ও গাঁজা ও দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। একইসঙ্গে ওই কক্ষ ব্যবহারকারী তিন শিক্ষার্থীকে আটক করা হয়। এছাড়া আরও দু’টি ছাত্রাবাসে অভিযান চালানো হয়েছে।

উদ্ধার করা অস্ত্রগুলোর মূল মালিক শেখহাটি এলাকার জুয়েল কাজী। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে গেছে। আটকদের সঙ্গে তাকেও মামলার আসামি করা হবে বলেও জানান গোলাম রব্বানী শেখ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর