• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
২১৯

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০  

ধনু (23 Nov - 21 Dec)
প্রিয় ধনু, শিক্ষা কিংবা কোনো উন্নয়নকাজে সম্মাননা পেতে পারেন। আপনার প্রিয়জনের মন আজ তার নিজের ঠিকানা খুঁজে পাবে। দাম্পত্য সুখ বজায় থাকবে। ভ্রমণের জন্য দিনটি শুভ।

মকর (22 Dec - 20 Jan)
মকর, আপনার ব্যবসায়ে জটিলতা অবসান হবে। বেকারদের কারো কর্মসংস্থানের সম্ভাবনা আছে। আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। যাত্রা ও রোমান্স শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
আপনার নতুন একটা কাজের ধারণা শুরু হতে যাচ্ছে। আপনার এই সময়টা আগের চেয়ে অনেক সুন্দর হবে। হতাশার কারণ নেই আজ অর্থ ভাগ্য ও রোমান্স এ জাতীয় ফল শুভ নির্দেশ করে।

মীন (19 Feb - 20 Mar)
মীন, আজ আপনার আধ্যাত্মিকতায় আগ্রহ বাড়বে এবং সৃজনশীল কাজেও আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দাম্পত্য সম্পর্ক সুন্দর ও মনোরম হবে। রোমান্স ও যাত্রা শুভ। ভালো থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
মেষ, আজ দিনের প্রথম হতেই আর্থিক সুবাতাস পালে হাওয়া লাগার কথা। আর্থিক লাভজনক কথা নয় শুধু, নতুন ব্যবসার সুযোগ ও লাভজনক অর্ডার হতে পারে। দাম্পত্য সম্পর্ক বজায় থাকবে। দূরের যাত্রা ও রোমান্স শুভ।

বৃষ (21 Apr - 20 May)
আজ বেকাররা কর্মপ্রাপ্তির সুসংবাদ পেতে পারেন। যাঁরা দীর্ঘদিন পাওনা টাকা আদায়ের চেষ্টা করছেন তাঁদের প্রাপ্তিযোগ আছে। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। নতুন কোনো মেহমানের বাড়িতে আগমন হতে পারে। ভালো থাকুন।

মিথুন (22 May - 21 Jun)
মিথুন, আজ দীর্ঘদিনের প্রত্যাশিত পদোন্নতি আপনার ভাগ্যে আসতে পারে। একটু সবুজ রঙের জিনিসপত্র ব্যবহার করবেন। এতে শুভ ফল পেতে পারেন। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ মনোরম থাকবে। আপনি ভালো থাকুন।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্মে সফলতা এবং আর্থিক সফলতা আজ আপনার অনুকূলে থাকতে পারে। রাজনীতি ও সমাজ পরিচালনা করেন। পরিবারের সদস্যদের আজ বিপদমুক্তির যোগ নির্দেশ করে। যাবতীয় কেনাকাটা শুভ। বন্ধুদর্শন ও যাত্রা শুভ।

সিংহ (23 Jul - 23 Aug)
সিংহ, আজ আপনার মানসিক শক্তি প্রবল থাকতে পারে। নতুন চাকরির কোনো সুসংবাদ পেতে পারেন। পাওনা টাকা আদায় হয়ে যেতে পারে। সৃজনশীল কাজের সুনাম বাড়তে পারে। যাত্রা ও রোমান্স শুভ।

কন্যা (24 Aug - 23 Sep)
প্রিয় কন্যা, আজ একটা গোপন কথা। যারা দীর্ঘদিন হলো প্রেমে ব্যর্থ, কোনো অবস্থায় ভালোবাসার মানুষকে ঘর বাঁধার জন্য রাজি করতে পারেননি; তাঁদের জীবনে প্রস্তাব দিয়ে দেখুন, আশার আলো জ্বলতে পারে। সুস্থ থাকুন, শুভ কামনা।

তুলা (24 Sep - 23 Oct)
শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। আপনার ভদ্র ও বিনয়ী আচরণ অন্যকে প্রভাবিত করতে সহায়ক হবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
বৃশ্চিক, আপনার আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সম্ভাবনা আছে। যৌথ বিনিয়োগ শুভ নয়। প্রেমের ব্যাপারে ইতিবাচক ফল নির্দেশ করে। বন্ধু দর্শন ও কেনাকাটা শুভ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর