• শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৩ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

দৈনিক গোপালগঞ্জ
১১৭

লকডাউনে মা হওয়ার সুখবর দিলেন নায়িকারা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

তারকা দম্পতি মানেই বিয়ের পর থেকেই একটা প্রশ্নের সম্মুখীন হতে হয়। সেই প্রশ্ন হচ্ছে- কবে সন্তান সম্ভাবার শুভ সংবাদ দেবন! বিশ্বজুরেই চলছে করোনার ভয়াবহতা। এ সময়ে নেই তারকাদের নেই লাইট, ক্যামেরা, অ্যাকশনের ব্যস্ততা। তাই সাধারন মানুষের মতোই তারকারা ঘরবন্দী সময় কাটাচ্ছেন। করোনাকালের লকডাউনের মাঝেই ভক্তদের কাঙ্খিত সেই শুভ সংবাদ জানিয়েছেন বেশ কয়েকজন তারকা। 

 

বিরাট-অনুশকা

বিরাট-অনুশকা

 

এই তালিকায় প্রথমেই রয়েছেন বিরাট-অনুশকা। ২০১৭ সালের ডিসেম্বরে ভালোবেসে বিয়ে করেন তারা। বিয়ের আড়াই বছর পর সংসারে নতুন অতিথি আশার শুভ সংবাদ দিলেন এই তারকা দম্পতি। বৃহস্পতিবার দুজনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবরটি জানান। তারা  আরো জানান আসছে জানুয়ারিতে তাদের ঘর আলোকিত করবেন নতুন অতিথি।

 

গর্ভাস্থায় কারিনা কাপুর ও পাশের ছবিতে সাইফ আলী খান

গর্ভাস্থায় কারিনা কাপুর ও পাশের ছবিতে সাইফ আলী খান

 

এরপরেই রয়েছে নবাব ঘরণী কারিনা কাপুর খানের নাম। সম্প্রতি স্বামী সাইফ আলী খান ও কারিনা যৌথভাবে খবরটি জানিয়েছেন। কয়েক বছর প্রেমের পর ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন সাইফ ও কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম ছেলেসন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। প্রথম সন্তানের তিন বছরের মাথায় দ্বিতীয় সন্তানের বাবা-মা হচ্ছেন তারা। এখন এই দম্পতির দ্বিতীয় সন্তানের মুখ দর্শনের জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

 

রাজ চক্রবর্তী ও শুভশ্রী

রাজ চক্রবর্তী ও শুভশ্রী

 

এই তালিকায় রয়েছেন কলকাতার তারকা দম্পতিরাও। তালিকার শুরুতেই রয়েছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী ও শুভশ্রী দম্পতি। ২ বছর আগে ১১ মে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে হয় শুভশ্রীর। আর এই লকডাউনে জানালেন সংসারে নতুন অতিথি আসার খবর। তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই এই সু-খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তারা।

 

পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মা

পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মা

 

মা হতে চলছেন কলকাতার আরেক অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ও। বাংলা ছবির অভিনেত্রী, যিনি হিন্দি সিরিয়ালের জগতেও বেশ জনপ্রিয়। তবে এই অভিনেত্রী মা হচ্ছেন বিয়ের আগেই। ২০১৭ সালের ১৬ আগষ্ট কুণাল বর্মার সঙ্গে পূজার এনগেজমেন্ট হয়। এরপর চলতি বছর ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার প্রকোপের জেরে তা হয়নি। সন্তানের জন্মের পরই সামাজিক রীতি মেনে বিয়ে করবেন তারা।

 

অঙ্কিতা ও সৌমিত্র পাল

অঙ্কিতা ও সৌমিত্র পাল

 

বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ অঙ্কিতাও গর্ভবতী। গত বছর জানুয়ারি মাসে সৌমিত্র পালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই নায়িকা। বছর ঘুরতে ঘুরতেই এবার সৌমিত্র-অঙ্কিতার সংসারে আসছে নতুন অতিথি। বর্তমানে গুয়াহাটি স্বামীর সঙ্গে রয়েছেন অভিনেত্রী। জানা গেছে, সেপ্টেম্বর মাসেই মা হবেন তিনি। 

 

হার্দিক পান্ডিয়া ও নাতাশা

হার্দিক পান্ডিয়া ও নাতাশা

 

এদিকে, এই লকডাউনের সময়ই বাবা-মা হয়েছেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা। গত বছর বর্ষবরণের দিন ছবি পোস্ট করে সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে নিজের সম্পর্কের ইঙ্গিত দেন হার্দিক। ঠিক পরের দিনই সকলকে চমকে দিয়ে নাতাশার সঙ্গে বাগদান সারেন পান্ডিয়া। চমকের অবশ্য এটাই শেষ ছিল না। গত ৩১ মে সোশ্যাল মিডিয়াতেই নাতাশার মা হতে চলার খবর জানান হার্দিক। আর জুলাই মাসে বাবা হওয়ার খুশির কবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই তারকা ক্রিকেটার।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর