• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
৭১৪

শেরপুরে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্য গ্রেফতার

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

বগুড়ার শেরপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৯ ফেব্রুয়ারি) বিকেলে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইলের বাসাইল উপজেলার পিচুরী গ্রামের মৃত কাদের মিয়ার ছেলে মোশাররফ হোসেন (৩৭), বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বীরপলি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে তছলিম উদ্দিন (৪৩), টাঙ্গাইল সদর উপজেলার উত্তর টারোটিয়া গ্রামের মৃত নয়ন খানের ছেলে জহুরুল ইসলাম (২৮), একই উপজেলার আলোয়াতারিণী গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আলতাফ হোসেন (৪২), কায়েগমারা গ্রামের মৃত জুলহাসের ছেলে জাহিদ হাসান (২৯) ও সিরাজগঞ্জ সদর উপজেলার মুড়িপাড়া গ্রামের আফছার আলীর ছেলে মুঞ্জুরুল ইসলাম (৪০)।

পুলিশ জানায়, শনিবার দিনগত রাতে উপজেলার শেরপুর-রানীরহাট আঞ্চলিক সড়কের মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ি ব্রিজ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক, দু’টি লোহার তৈরি হাসুয়া, একটি লোহার পাইপ, দু’টি লোহার রড, সিঁধ কাটার যন্ত্র, একটি বোল্ট কাটার ও লাইলনের রশিসহ ওই ছয়জনকে গ্রেফতার করা হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির  জানান, উপজেলার মির্জাপুর-রানীরহাট আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে ডাকাতরা, এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এক পর্যায়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে চার-পাঁচজন আন্তঃজেলা ডাকাতদলের সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও ওই ছয়জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবাই আন্তঃজেলা ডাকাদলের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলা-উপজেলায় একাধিক মামলা রয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর