• শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৫ শাওয়াল ১৪৪১

দৈনিক গোপালগঞ্জ
৭৪৮

২৯ ডিসেম্বর `আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব`র নির্বাচন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

‘আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব’ (এবিপিসি)’র নির্বাচন ২৯ ডিসেম্বর । গতকাল শনিবার ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনও গঠন করা হয়েছে। কমিশনের প্রধান হলেন চ্যানেল আই-এর উত্তর আমেরিকা প্রতিনিধি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ। কমিশনের অপর সদস্যরা হলেন কবি মিশুক সেলিম এবং নোঙর টিভির মহাপরিচালক জাহেদ শরিফ।

দু’বছর মেয়াদি এ কমিটির সদস্য সংখ্যা ৯ থেকে বাড়িয়ে ১১ সদস্য করা হয়েছে সাধারণ সভায়। এবিপিসির সভাপতি ও মুক্তিযোদ্ধা লাবলু আনসারের সভাপতিত্বে সম্প্রীতির আবহে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারের এ সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

গত দু’বছরের যাবতীয় কর্মকাণ্ডের ফিরিস্তি উপস্থাপনকালে সাধারণ সম্পাদক বলেন, আমাদের এ ক্লাবের প্রতিটি সদস্য সৎ, নিষ্ঠাবান ও পেশাদার সাংবাদিক। এটাই আমাদের অহংকারের মূল জায়গা। আর এ কারণে আমাদের প্রতিটি অনুষ্ঠানে বাংলাদেশি কমিউনিটিকে স্বতস্ফূর্তভাবে পাশে পেয়েছি। সংকট ও নানা সীমাবদ্ধতা সত্বেও আমরা ঐক্যবদ্ধ থেকেছি।

ক্লাবের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন কোষাধ্যক্ষ মো. আবুল কাশেম। সভায় বক্তব্য রাখেন কাবের যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, সিনিয়র সদস্য রাশেদ আহমদ, আকবর হায়দার কিরণ, জাহেদ শরিফ, মিজানুর রহমান, শিব্বির আহমেদ, নিহার সিদ্দিকী, পপি চৌধুরী, ফারহানা চৌধুরী প্রমুখ। সকলেই বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানান সুন্দরভাবে দায়িত্ব পালনের জন্যে।

শেষ পর্যায়ে নির্বাচন কমিশন তার তফসিল ঘোষণা করেন। ২৬ ডিসেম্বর মনোনয়নপত্র জমা নেয়ার শেষ সময়। পরদিন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ এবং ২৯ ডিসেম্বর শনিবার নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল ঘোষণার পরই নির্বাচনে আগ্রহীরা মনোনয়নপত্র ক্রয় শুরু করেছেন।

সাধারণ সভায় ক্লাব সদস্যগণের মধ্যে আরও ছিলেন জামান তপন, কানু দত্ত, সাজ্জাদ হোসেন, মিসবাহউদ্দিন, তপন চৌধুরী, শহিদুল্লাহ কায়সার, মোহাম্মদ মোস্তফা, সুজন আহমেদ, মোহাম্মদ হোসেন দিপু, আমজাদ হোসেন প্রমুখ। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর