ব্রেকিং:
করোনায় সারাদেশে আরও ৯ জনের প্রাণহানি, শনাক্ত ২৭৫ খোলা বাজারে ডলারের মূল্য ৯০ টাকা ছাড়ালো স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১০
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

মাদারীপুরে ৫ জুয়াড়ি আটক

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২১  

মাদারীপুরে জুয়ার আসর থেকে মাদকসহ পাঁচ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৮ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাতে মাদারীপুর সদরের হরিকুমারিয়া গ্রাম সংলগ্ন একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।  

র‌্যাব ৮ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর কোম্পানির একটি বিশেষ আভিযানিক দল শুক্রবার রাত ৯টার দিকে অভিযান চালিয়ে সদরের হরিকুমারিয়া গ্রাম (৬ নম্বর ওয়ার্ড) থেকে তাদের আটক করে। এ সময় তারা জুয়ার আসরে বসা ছিলেন।  

আটকরা হলেন- সদর উপজেলার ছালাম হাওলাদারের ছেলে মো. শাহিন হাওলাদার, মৃত এসকান শেখের ছেলে সাগর শেখ, জাহাঙ্গীর হাওলাদারের ছেলে শাকিল হাওলাদার, মৃত আবুল কাসেমের ছেলে আব্দুল মালেক চাপরাশী, মৃত লালমিয়া ফকিরের ছেলে বাবুল ফকির।

এ সময় তাদের কাছ থেকে ১৯ পিস ইয়াবা, ৩০ গ্রাম গাঁজা, ৪টি মোবাইল ফোন, ৭টি সীমকার্ড ও নগদ ১১ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ সিপিসি-৩, মাদারীপুরের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, ‘আটক আসামিরা পেশাদার জুয়াড়ি এবং মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদারীপুর সদর মডেল থানার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে জুয়া খেলতেন এবং তাদের যোগসাজসে ইয়াবা, গাঁজাসহ অন্যান্য অবৈধ মাদকদ্রব্য বেচা-কেনা কার্যক্রম চলে আসছিল।

উদ্ধার করা ইয়াবা, গাঁজা ও অন্যান্য আলামতসহ আটকদের রাতেই মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান কোম্পানি অধিনায়ক সাদেকুল ইসলাম।  

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ