• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

মেহেরপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতি

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২১ মে ২০২২  

মেহেরপুরের গাংনীতে পৃথক পৃথক স্থানে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। প্রথমে শুক্রবার (২০ মে) রাত ৯টার দিকে গাংনী উপজেলার ঝোড়াঘাট কল্যাণপুর সড়কের পরিত্যাক্ত ইট ভাটার সামনে ৮-১০ জনের একটি ডাকাত দল ডিবি পুলিশের পরিচয়ে বেশ কয়েকটি ইজিবাইক ও মটরবাইকে ডাকাতি করে। তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।

এ ঘটনায় বামন্দী পুলিশ ফাঁড়ির সদস্যরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে জানিয়েছে বামন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফ হাবিবুর রহমান।

পরে রাত ৩ টা থেকে ভোর রাত পর্যন্ত বামন্দি-দেবীপুর সড়কের পুলিশ বক্সের কাছে আবারো ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ১০-১২ জনের কাছ থেকে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার ডাকাতি করে। কল্যাণপুর সড়কে ডাকাতের কবলে পড়া এক স্কুল ছাত্র জানিয়েছে, ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল ডিবি পুলিশের পরিচয়ে বিভিন্ন ইজিবাইকে ও মটরসাইকেল চালকদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।

বামন্দী দেবীপুর সড়কে ডাকাতির কবলে পড়া একজন ব্যবসায়ী জানান, রাত ২টার দিকে কল্যাণপুর থেকে মোটরসাইকেল যোগে বামন্দীতে আসার পথে দেবীপুর বামন্দী সড়কের পুলিশ বক্সের কাছে আমরা ডাকাতির কবলে পড়ি। তারা ৮-১০ জন ডাকাত যাদের মুখে গামছা জড়ানো, আমাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

তিনি আরো বলেন, রাজশাহী থেকে চিকিৎসা শেষে ফিরে আসা আরো একটি মাইক্রোবাসে ডাকাতি করে। মাইক্রোবাসে থাকা মহিলাদের কাছ থেকে স্বর্ণ অলংকার ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। আমাদেরকে আটকিয়ে রেখে ভোর সাড়ে ৪টা পর্যন্ত ওই রাস্তায় চলাচলকারী ইজিবাইক, মাইক্রোবাসে ডাকাতি করে। পরে আমাদের সবাইকে ভোর সাড়ে ৪টার পরে ছেড়ে দেয়।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ডাকাতির ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে ডাকাতির কোন আলামত পাওয়া যায়নি।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ