• বুধবার   ০৬ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা পিস্তলের প্রাপক গ্রেফতার

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২২  

ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইটএমএম পিস্তল ও ৬০টি কার্তুজ উদ্ধার করার ঘটনায় মামলার আসামি মজুমদার কামরুল হাসানকে (পার্সেলের প্রাপক) গ্রেফতার করেছে পুলিশ।সোমবার (২১ ফেব্রুয়ারি) রাতে তাকে চট্টগ্রাম নগরীর হালিশহর থানার ৬ নম্বর রোডের খালপাড়া এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) মো. আরিফ হোসেন।

তিনি বলেন, কাস্টমস কর্তৃপক্ষে ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইটএমএম পিস্তল ও ৬০টি কার্তুজ উদ্ধার করে। পার্সেলে কামরুলের সিজিএস কলোনির ঠিকানা লেখা ছিল। ঘটনার পর কামরুল হালিশহরের শ্বশুরবাড়িতে আত্মগোপনে চলে যান। একপর্যায়ে মোবাইল ফোনও বন্ধ করে দেন। পরে তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং ও হালিশহর থানা পুলিশ অভিযান চালিয়ে সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে তাকে গেফতার করে। কামরুলকে বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতার মজুমদার কামরুল হাসান চট্টগ্রাম নগরীর সিজিএস কলোনির বাসিন্দা। তিনি আগ্রাবাদের আয়কর বিভাগের কর্মচারী বলে জানা গেছে। উল্লেখ, রবিবার (২০ ফেব্রুয়ারি) ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইটএমএম পিস্তল ও ৬০টি কার্তুজ উদ্ধার করে চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষ। এই ঘটনায় পরে প্রেরক রাজীব বড়ুয়া ও প্রাপক মজুমদার কামরুল হাসানকে আসামি করে মামলা করে চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষ। সোমবার (২১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর বন্দর থানায় মামলাটি দায়ের করেন চট্টগ্রাম কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন।  

কাস্টমস সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চালানটি খুলে এই অস্ত্র উদ্ধার করা হয়েছে। ইতালি থেকে রাজীব বড়ুয়া নামের এক ব্যক্তি মজুমদার কামরুল হাসানের ঠিকানায় চালানটি পাঠিয়েছিলেন। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ