ব্রেকিং:
ইভ্যালির সিইও রাসেল স্ত্রীসহ গ্রেপ্তার গোপালগঞ্জের মুকসুদপুরে প্রাইভেটকারের ধাক্কায় কৃষক নিহত নড়াইলে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ বান্দরবানে মা-মেয়ের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ছেলে
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
ছাঁটাই করা ব্যাংক কর্মীদের চাকরিতে বহালের নির্দেশ ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে ৫১ জনের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের ৪ দিন পর হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ চলাচল শুরু করোনায় বিশ্বে একদিনে ১০ সহস্রাধিক মানুষের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৮ জুলাই ২০২১  

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই লন্ডনের শুটিং ফেলে তড়িঘড়ি আমেরিকায় উড়ে আসেন বলিউড সুন্দরী।

ছোটপর্দার জনপ্রিয় শো 'অলিম্পিক ড্রিমস'-এর শুটিং চলাকালীন এই দুর্ঘটনার কবলে পড়েন এই জনপ্রিয় মার্কিনি পপ তারকা। এরপর যত দ্রুত সম্ভব হাসপাতালে নিয়ে যাওয়া হয় নিককে। ভিডিওতে দেখাও যায় স্ট্রেচারে করে আহত নিককে তোলা হচ্ছে অ্যাম্বুলেন্সে।

এই শোয়ের শুটিংয়ে নিকের সঙ্গে ছিলেন তার দুই ভাই জো জোনাস ও কেভিন জোনাসও। এ ঘটনার শোনার পরপরেই লন্ডনে শুটিং সেরে দ্রুত যুক্তরাষ্টে উড়ে আসেন প্রিয়াঙ্কা চোপড়া।

জানা যায়, এই 'অলিম্পিক ড্রিমস' প্রতিযোগিতায় বিভিন্ন ধাপ পেরোতে হয় অংশগ্রহনকারীদের। এর মধ্যে একটি ছিল স্পোর্টস মোটরসাইকেল করে মাটির উঁচু উঁচু ঢিপি পেরোনো। তাতেই দিব্যি রাজি হয়েছিল জোনাস ভাইরা। এরপরেই ঘটে বিপত্তি।

তবে গভীর চোট পাওয়া সত্ত্বেও কাজ চালিয়ে গেছেন নিক। বাইক দুর্ঘটনা যে তাঁকে দমিয়ে রাখতে পারেনি তার প্রমাণ হাসপাতাল থেকে ছাড়া পাওয়ামাত্রই দুই ভাই জো এবং কেভিনের সঙ্গে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড –এর সঞ্চালনার কাজও করছিলেন। এ নিয়ে খুশি প্রিয়াঙ্কাও!

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ