• সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

শিল্পার স্বামীর বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২১  

পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিয়েছে মুম্বাই পুলিশ। গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। প্রায় দুই মাস পর বুধবার (১৫ সেপ্টেম্বর) মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার এই চার্জশিট জমা দেয় মুম্বাইয়ের অপরাধ দমন শাখা। ভারতীয় সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।

জানা গেছে, এই চার্জশিটে শিল্পা শেঠি, শার্লিন চোপড়াসহ ৪৩ জনের বয়ান নথিভুক্ত করা হয়েছে।

এছাড়া চার্জশিটে মুম্বাই পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সিনেমা জগতে সুযোগ খুঁজছেন এমন নারীদের প্রভোলন দেখিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে লাখ লাখ রুপি আয় করেছেন রাজ ও তার সহযোগীরা। চার্জশিটে সিঙ্গাপুরের বাসিন্দা যশ ঠাকুর ও লন্ডনের বাসিন্দা প্রদীপ বক্সীর নামও পতালক হিসেবে উল্লেখ করা হয়েছে।

এক বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নো ভিডিওগুলো সাবস্ক্রিপশনের মাধ্যমে বিক্রি হতো এবং কুন্দ্রা এইভাবে লাখ লাখ অর্থ আয় করেছেন। ভিকটিম নারীদের সঙ্গে প্রতারণা করা হয়েছে। তাদের সময়মতো ক্ষতিপূরণ অথবা পারিশ্রমিক কোনোটিই প্রদান করা হয়নি। টেকনিক্যাল অ্যানালাইসিস, সাক্ষীদের জবানবন্দি ও কুন্দ্রার অফিস থেকে উদ্ধারকৃত নথি থেকে অনেক প্রমাণ পাওয়া গেছে।

এছাড়া পুলিশের দাবি, রাজ কুন্দ্রা তার ইলেকট্রনিক্স ডিভাইস থেকে ই-মেইল ও হোয়াটসঅ্যাপ কথোপকথন মুছে ফেলেছেন।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এরই মধ্যে কয়েক দফা তার জামিন না মঞ্জুর করেছে আদালত। বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে রয়েছেন রাজ কুন্দ্রা।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ