• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

শাহরুখ খানের ছেলে ছাড়াও বিতর্কে জড়িয়েছেন যেসব তারকা সন্তান

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২১  

মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। এর আগেও বলিউডের অনেক তারকা সন্তানরা বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন। এবার জেনে নিন আরিয়ান ছাড়াও বিতর্কে জড়িয়েছেন যেসব বলিউড তারকা সন্তান। খবর জি নিউজের।

আরিয়ান ও বিতর্ক
মাদককাণ্ডে রোববার গ্রেফতার করা হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন আরিয়ান। একসময় অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে আরিয়ানের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হয়। যদিও সেই ভিডিও তাদের নয় বলে দাবি করেছিলেন নভ্যা এবং আরিয়ান। এর আগে লকডাউন চলাকালীন একজন বিদেশি বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় পার্টি করতে দেখা যায় আরিয়ান খানকে। তা নিয়েও বিতর্ক হয়।

খুশি কাপুর ও বিতর্ক
কয়েকমাস আগেই বিতর্কে জড়িয়েছিলেন শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। শরীর দেখানো পোশাক পরে ট্রোল হয়েছিলেন খুশি। এক যুবককে খুশির চুমু খাওয়ার ছবি ভাইরাল হলে তা নিয়েও বিতর্ক তৈরি হয়। যদিও এই বিতর্কে নিয়ে মুখ খোলেননি খুশি।

অনন্যা পান্ডে ও বিতর্ক
বলিউডে পা রাখার আগে থেকেই বারবার আলোচনায় উঠে এসেছেন চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। অনন্যার কলেজ বিতর্ক আলোচনায় উঠে এসেছিল। তার কলেজের কয়েকজন বন্ধু অভিযোগ করেন, অনন্যা তার ইউএসসি ভর্তির ব্যাপারে মিথ্যা বলেছেন। যদিও বিতর্কের অবসান ঘটাতে নথি শেয়ার করেন অনন্যা। সেসময় জাহ্নবি কাপুর, অর্জুন কাপুর এবং সোনম কে আহুজা অনন্যা পান্ডের পাশে দাঁড়িয়েছিলেন।

নভ্যা নভেলি নন্দা ও বিতর্ক
বিতর্কে জড়িয়েছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের আদরের নাতনি নভ্যা নভেলি নন্দা। শাহরুখের ছেলের সঙ্গে নভ্যার একটি ঘনিষ্ঠ ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। যদিও বচ্চন পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ওই ভিডিও নভ্যা কিংবা আরিয়ান খানের নয়। তাদের মতো দেখতে অন্য কেউ। এমনকি বিগ বি নাকি নাতনিকে চিঠি লিখে বলেন, যে যা বলছে বলুক, নভ্যা যেনো তাতে না ভেঙে পড়েন।

সারা আলি খান ও বিতর্ক
সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে উঠে আসে সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খানের নাম। এনসিবির জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হতে হয়েছিল সারাকে। আবার বলিউডে পা রাখার আগে সাবেক কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে সারার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়। বীরের সঙ্গে সারার ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। তাদের আংটি বিনিময় হয়েছিল বলেও শোনা যায়।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ