• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

শাকিবের শুটিং সেটের ছবি দেখে বিস্মিত জিনাত হাকিম

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২১  

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবন উপজীব্য করে নির্মিত হচ্ছে ‘গলুই’ সিনেমা। ২০২০-২১ মেয়াদে সরকারি অনুদানের এ সিনেমায় অভিনয় করবেন নায়ক  শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন এস এ হক অলিক। 

ছবিটির টানা শুটিং চলছে টাঙ্গাইলের যমুনা নদীতে এলাকায়। শুটিং দেখতে গ্রামবাসীর ঢল নেমেছে যমুনা তীরবর্তী এলাকায়। শুটিঙের বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। তারই একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা আজিজুল হাকিমের স্ত্রী নাট্য রচয়িতা ও নাট্য পরিচালক জিনাত হাকিম।

ছবিতে দেখা যাচ্ছে শট দিয়ে এসে শাকিব খান মনোযোগ দিয়ে স্ক্রিনে দেখছেন। অজান্তেই একটি হাত চলে গেছে পরিচালকের ঘাড়ে। এই অন্তরঙ্গতা মুগ্ধ করেছে জিনাত হাকিমকে। তিনি ফেসবুকে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।  

লিখেছেন, 'ছবিটি দেখে অভিভূত! পরিচালকের প্রতি একজন  শীর্ষ জনপ্রিয় অভিনেতার আস্থা ও শ্রদ্ধাবোধের  প্রকাশ কতটুকু গভীর ও সুন্দর হতে পারে তা এই ছবিটিই বলছে।'

জিনাত হাকিম বলেন,  'গলুই' নামের চলচ্চিত্রের শুটিং স্পটের এই ছবিটি  দেখে মনে হলো এসব ছবি 'ঘটনা' 'বিশেষ খবর'  বা 'ভাইরাল'  হয়না। আমরা এমন কিছুই   ভাইরাল  করি যা আমাদের  ভাবমূর্তি নষ্ট করে। অথচ সুন্দর  ইঙ্গিতপূর্ণ কিছু, যা  ভালো  কোনও উন্নত ধারা তৈরি করতে পারে তাকে উপলব্ধি  করি না! 

শাকিবের প্রশংসা করে তিনি লিখেছেন, 'গলুই ' চলচ্চিত্রটি  যে মমতা আর ভালোবাসা নিয়ে নির্মিত হচ্ছে তার সাক্ষ‍্যও এই অসাধারণ ছবিটি। শাকিব খান দীর্ঘ সময় চলচ্চিত্রের একক অধিপতি ( নায়ক) হয়েই বাংলা চলচ্চিত্রকে সমৃদ্ধ করছেন এটা স্বীকার করতেই হয়। দর্শকের ভালোবাসা তাঁকে চলচ্চিত্রে অপরিহার্য করে দীর্ঘকাল শীর্ষ অবস্থানেই রেখেছে। অনেক নায়িকার সাথে সহশিল্পী হিসেবে এই নায়ক সমান জনপ্রিয়তা নিয়ে চলচ্চিত্রাঙ্গনে এক বিস্ময় সৃষ্টি  করে চলেছেন। শাবনুর থেকে পূজি চেরি! জয়তু শাকিব খান! 

শুভ কামনা জানিয়ে লিখেছেন,  'শুভকামনা  গুণী মেধাবী পরিশ্রমী পরিচালক এস.এ. হক অলিক। 'গলুই 'দেখবার প্রত‍্যাশায় থাকলাম। অভিবাদন পরিচালক এস এ হক অলিক -  শাকিব খানের  যুগল অর্থবহ চমৎকার  এই  ছবিটির জন‍্য।'  ছবিটিতে শাকিব খাঁ পূজা চেরি ছাড়াও আজিজুল হাকিমও অভিনয় করছেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ