• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

দুর্গা সেজে আলোচনায় শ্রাবন্তী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই সমালোচনার মুখে পড়ছেন টালিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার ব্যক্তিগত জীবন ঘিরেই বিতর্কটা বেশি চর্চিত। নতুন খবর হচ্ছে- মহালয়ার ভোরে মহামায়ার সাজে ধরা দিয়েছেন শ্রাবন্তী। লাল পাড় সাদা শাড়ি আটপৌড়ে করা পরা, সিঁথি ভর্তি লাল সিঁদুর, হাতে শাঁখা-পলা, গা ভর্তি সোনার গহনায় দেবী রূপে ধরা দিলেন নায়িকা। হাতে ত্রিশূল ধরতেও ভোলেননি তিনি। কখনও আবার শ্রাবন্তীর হাতে দেখা মিলেছে মঙ্গল-শঙ্খ, পদ্ম।

মহালয়া স্পেশ্যাল এই ফটোশ্যুটে শ্রাবন্তীর রূপের ছটা সত্যিই নজরকাড়া। এনিয়ে একটি ছোট্ট ভিডিও তিনি প্রকাশ করেছেন। অথচ নায়িকার সৌন্দর্য আর সৃষ্টিশীলতাকে ছাপিয়ে গেল তার বিয়ে বিতর্ক। গত বছর দুর্গাপূজার ঠিক পরেই প্রকাশ্যে এসেছিল তার তিন নম্বর স্বামী রোশন সিং। আর এ বছর এক ছাদের নিচে থাকছেন না তারা। তারপর সময় যত এগিয়েছে, ততই দূরত্ব বেড়েছে এই জুটির। গত মাসেই রোশন সিংয়ের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দাখিল করার কথা জানিয়েছেন শ্রাবন্তী।

মহালয়া স্পেশ্যাল ফটোশ্যুটের ঝলক শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন- ‘পিতৃপক্ষের সমাপ্তি, দেবীপক্ষের শুভারম্ভ। দিকে দিকে ধ্বনিত হোক মায়ের আগমনীর আনন্দবার্তা!’।

শ্রাবন্তীর ভক্তরা অবশ্য নায়িকার এই রূপের প্রশংসা করেছেন। কেউ লিখেছেন- ‘খুব সুন্দর লাগছে’। কারো মত ‘আবার ক্রাশ খেলাম’। কিন্তু ভক্তদের পাশাপাশি সমালোচকদের সংখ্যাও কম নয়। একজন সরাসরি শ্রাবন্তীকে আক্রমণ করে লেখেন- ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী’। কেউ লিখেছেন- ‘আপনার দুর্গা সাজা উচিত হয়নি’। কেউ এক ধাপ এগিয়ে আক্রমণ করে বলেছেন, ‘আগে নিজের চরিত্রটা বদলান, তারপর দেবী সাজবেন’।

রোশন সিংয়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হওয়ার আগে থেকেই টালিপাড়ায় জোর গুঞ্জন আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার সম্পর্কের গুজব মাস কয়েক ধরেই সংবাদ শিরোনামে, যদিও এই নিয়ে মুখ খোলেননি দুই পক্ষই। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ