• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন পূজা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২২  

শাকিব-বুবলীর গোপন বিয়ে ও সন্তানের খবরের সঙ্গে শোনা যাচ্ছে নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন। ঢালিউড অন্দরমহলের খবর, কনিষ্ঠ এই নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কিং খান। সাধারণ মানুষের কানেও পৌঁছে গেছে খবরটি। এ নিয়ে নেটদুনিয়ায় চলছে মুখরোচক আলোচনাও।

পূজার প্রেমের কারণে নাকি শাকিব-বুবলীর সম্পর্কে ফাটল ধরেছে। বিচ্ছেদের পথে হাঁটছেন তারা- এমন গুঞ্জনও ভেসে বেড়াচ্ছে। যদিও এসব গুঞ্জনের কোনো সত্যতা নিশ্চিত করা যায়নি এখন পর্যন্ত।

শুক্রবার (৭ অক্টোবর) নিজের নতুন সিনেমা ‘হৃদিতা’র প্রচারণায় সিনেপ্লেক্সে সাংবাদিকদের মুখোমুখি হন পূজা। এ সময় তাকে শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। প্রশ্নের জবাব না দিয়ে প্রসঙ্গ এড়িয়ে যান পূজা। তবে এ বিষয়ে পরে পরিষ্কার করবেন বলে জানান পূজা।

গলুই নায়িকা বলেন, ‘আমাকে এখন সিনেমা হল ভিজিটে যেতে হবে। এটা নিয়ে এখন কিছু বলতে চাচ্ছি না। এতো কথা বলতে গেলে আমি বিব্রতকর অবস্থায় পড়ে যাব। এখন যেহেতু সিনেমা নিয়ে আছি। আমি হৃদিতা নিয়েই কথা বলব। এখন পর্যন্ত আমি খুবই পজিটিভ ভাবনায় আছি। কারণ, যারা আমার ফ্যান-ফলোয়াড়, শুভাকাঙ্ক্ষী আছেন এবং যারা আমাকে পছন্দ করেন- তারা পজিটিভ। আর যারা আমাকে পছন্দ করেন না, তারা স্কিপ করতে পারেন।’

বিষয়টি খোলাশা না করলে গুঞ্জন আরও বাড়বে, সাংবাদিকদের এমন কথায় পূজা বলেন, হ্যাঁ, একটা ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করব।

এ সময় গুণী নির্মাতা সোহানুর রহমান সোহান বলেন, গুঞ্জন তো চলবেই, চলছেই। এ নিয়ে কথা বলার দরকার নেই। তবে সামনে কোনো একদিন একটা প্রেস কনফারেন্স করে গুঞ্জনের বিষয়ে বক্তব্য দেবে পূজা।

এর আগে শাকিব খানের সঙ্গে গুঞ্জনের বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করতে গিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন পূজা। বলেছিলেন, ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে মুখ খুলব। শাকিবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চলছে এমন কথায় প্রমাণও চান তিনি।

প্রসঙ্গত, নাট্যকার ও সাহিত্যিক আনিসুল হকের গল্পে নির্মিত সিনেমা ‘হৃদিতা’। এটি একটি বিশুদ্ধ প্রেমের ছবি। ইস্পাহানি আরিফ জাহানের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন পূজা চেরি ও এ বি এম সুমন। আরও অভিনয় করেছেন সাবেরী আলম, আঞ্জুমান আরা, মানস বন্দ্যোপাধ্যায় প্রমুখ। শুক্রবার দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ