• রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

দৈনিক গোপালগঞ্জ

প্রভাসের ছবিতে খলনায়কের ভূমিকায় কোন কোরিয়ান সুপারস্টার

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  

‘বাহুবলী’ ছবির পর একের পর এক ফ্লপের ধাক্কা খেতে হয়েছে প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাসকে। ‘সালার’ ছবির মাধ্যমে আবার ঘুরিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। প্রশান্ত নীল পরিচালিত এই অ্যাকশনধর্মী ছবিটি বক্স অফিসে দারুণ সফলতা পেয়েছিল। এবার ‘কল্কি’ ছবি প্রভাসকে সফলতার শিখরে পৌঁছে দিয়েছে। এদিকে প্রভাসের অনুরাগীরা এখন থেকেই তাঁর আগামী ছবি ‘স্পিরিট’ ঘিরে উন্মাদনায় ভাসছেন। এই ছবি ঘিরে সম্প্রতি এক নতুন তথ্য উঠে এসেছে।
দক্ষিণের খ্যাতনামা চিত্রনির্মাতা সন্দীপ রেড্ডি ভাংগা প্রভাসকে নিয়ে ‘স্পিরিট’ ছবিটি নির্মাণ করতে চলেছেন। এই ছবির খলনায়ককে ঘিরে এক নতুন তথ্য ফাঁস হয়েছে। সন্দীপ রেড্ডি প্রভাসের বিপরীতে এক বিদেশি তারকাকে আনতে চলেছেন।

‘স্পিরিট’ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে কোরিয়ান সুপারস্টার মা ডংগ-সিয়ককে। মা ডংগ-সিয়ক কোরিয়ান ছায়াছবির দুনিয়ায় ডন লি নামে পরিচিত। এই কোরিয়ান তারকা ‘ট্রেন টু ভুসান’, ‘ডিরেল্ড’, ‘দ্য আউটলজ’সহ আরও জনপ্রিয় ছবিতে কাজ করেছেন। মার্ভেল স্টুডিওর ‘ইটারনালস’-এর মতো ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এই কোরিয়ান তারকা তাঁর ১৫ বছরের ক্যারিয়ারে ৫০টি ছবিতে অভিনয় করেছেন।

‘স্পিরিট’ ছবিতে মা ডংগ-সিয়কের এন্ট্রি নিয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। এই ছবিতে প্রভাসের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে রাশমিকা মান্দানাকে। নির্মাতারা চাইছেন, ‘স্পিরিট’কে প্যান এশিয়া ছবি হিসেবে নির্মাণ করতে। ইদানীং কে-পপ ও কে-ড্রামার জনপ্রিয়তা দেখে নির্মাতারা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

প্রভাস আগে ‘স্পিরিট’ ছবির প্রসঙ্গে বলেছিলেন, ‘আমার ক্যারিয়ারের ২৫তম ছবি এটি। “স্পিরিট” ছবির কাহিনি দুর্দান্ত। আর আমার ভক্তদের জন্য এটা এক বিশেষ ছবি হতে চলেছে। সন্দীপ রেড্ডি ভাংগা সবার জন্য এক স্বপ্নের পরিচালক। তিনি এক পাওয়ারহাউস। তাঁর সঙ্গে এই ছবিতে কাজ করা আমার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার।’

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ