ব্রেকিং:
ফরিদপুরে যুবদল নেতা গ্রেফতার গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফল প্রকাশ মাদারীপুরে সাপের ছোবলে বিজিবি সদস্যের মৃত্যু নয়াপল্টনে পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীদের হামলা, গ্রেফতার ৪৪ হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ২
  • বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১২ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

চক্ষু চিকিৎসা ও ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্প অনুষ্ঠিত

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে আজ বুধবার দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্প অনুষ্ঠিত হয়। ডিআরইউ’র এ আয়োজনে সহযোগিতা করে লায়ন্স ক্লাব অব ঢাকা ও লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়াল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি ছিলেন, লায়ন্স ক্লাবের জেলা গর্ভনর (৩১৫এ১) আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ’র সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, ডিআরইউ সহ-সভাপতি ওসমান গনি বাবুল, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, লায়ন্স ক্লাবের (৩১৫এ১) ফাস্ট জেলা গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার মো. মোস্তফা কামাল, কেবিনেট ট্রেজারার ও লায়ন্স ক্লাব অব ঢাকা আইডিয়ালের সাবেক প্রেসিডেন্ট লায়ন নওজাত সারওয়ার ইসলাম, লায়ন্স ক্লাব অব ঢাকার প্রেসিডেন্ট লায়ন রাহেলা পারভীন প্রমুখ। আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, কার্যনির্বাহী সদস্য রফিক রাফি, নার্গিস জুঁই, ঢাকা গেন্ডারিয়া লিও ক্লাবের মো. রিয়াসাত ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, পত্রিকা খুললেই শুধু নেগেটিভ নিউজ চোখে পড়ে। এতে মানুষের আত্মবিশ্বাস কমে যায়। সে কারণে নেগেটিভ নিউজের পাশাপাশি পজিটিভ নিউজকে গুরুত্ব দিয়ে তা প্রকাশ করতে হবে। মানুষ সকালে ঘুম থেকে উঠে পজিটিভ নিউজ পড়লে তার দিনটি ভালো কাটবে। ভালো একটি কাজ করার উৎসাহ তৈরি হবে।

তিনি আরও বলেন, বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্প একটি ভালো উদ্যোগ। এভাবে সাংবাদিকরা সচেতন হলে তা অন্যদেরও উদ্বুদ্ধ করে। সাংবাদিকরা সচেতন হলে দেশ উপকৃত হয়। ডিআরইউ’র এ ধরনের উদ্যোগকে তিনি সাধুবাদ জানান।
উল্লেখ্য, ডিআরইউ’র এ ক্যাম্প থেকে ৩ শতাধিক সদস্য ও পরিবার সেবা গ্রহণ করেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ