ব্রেকিং:
করোনায় সারাদেশে আরও ৯ জনের প্রাণহানি, শনাক্ত ২৭৫ খোলা বাজারে ডলারের মূল্য ৯০ টাকা ছাড়ালো স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ১০
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

প্রধানমন্ত্রী অসহায়দের পাশে আছেন: শিল্পমন্ত্রী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, 'কভিড-১৯ এর কারণে মানবেতর জীবন-যাপন করেছেন অসহায় ও সহায় সম্বলহীন মানুষ। প্রধানমন্ত্রী এসব অসহায় ও সহায় সম্বলহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন। জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, বিত্তবান ও সামাজিক সংগঠনও সহযোগিতা নিয়ে এগিয়ে এসেছে। এরই মধ্যে নরসিংদী জেলায় অসহায় ও দুস্থ মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লাকে কৃতজ্ঞতা জানাই।

শুক্রবার বিকেল ৩টায় মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মজিদ মোল্লা ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় নরসিংদী জেলাব্যাপী চাল, যাতায়াত ভাড়া ও মাস্ক বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম। স্বাগত বক্তব্য রাখেন মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম কাসেম, মনোহরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন প্রমুখ।

মজিদ মোল্লা ফাউন্ডেশনের প্রশাসনিক বিভাগ সূত্রে জানা গেছে, কভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের প্রত্যেক পরিবারে ২৫ কেজির এক বস্তা চাল বিতরণ কার্যক্রমের আওতায় মনোহরদীতে দুই হাজার ১৫ বস্তা, বেলাবতে এক হাজার ২৪০ বস্তা চাল বিতরণ করা হয়েছে। এ ছাড়া নরসিংদী সদরে দুই হাজার ৫৩০ বস্তা, রায়পুরায় তিন হাজার ৮৭৫ বস্তা, পলাশে এক হাজার ২৪০ ও শিবপুরে এক হাজার ৫৫০ বস্তাসহ মোট ১২ হাজার ৪৫০ বস্তা চাল বিতরণ করা হবে।

পাশাপাশি চাল নিতে আসা প্রত্যেক পরিবারকে চারটি করে মাস্ক মিলিয়ে মোট ৪৯ হাজার ৮০০ মাস্ক, যাতায়াত ভাতা বাবদ ২০০ টাকা করে মোট ২৪ লাখ ৯০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা বলেন, করোনা মহামারীর কারণে সারা বিশ্বে এখন ক্রান্তিকাল চলছে। গত ১৮ মাসে যে আয় হয়েছে তা থেকে সাড়ে ১২ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। মজিদ মোল্লা ফাউন্ডেশনের এ প্রচেষ্টা সব সময় অব্যাহত রয়েছে, ভবিষ্যতেও থাকবে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ