• সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৮

  • || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

ভালো কাজের জন‌্য তিক্ত সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হলে তাই করতে হবে

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১  

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সাত দিনের সফরে কিশোরগঞ্জে অবস্থান করছেন। গত শুক্রবার তিনি হেলিকপ্টার যোগে নিজ বাড়ি মিঠামইনে যান। শনিবার (১৩ নভেম্বর) তিনি সড়ক পথে হাওর উপজেলা অষ্টগ্রামে গিয়ে সন্ধ‌্যার পর স্থানীয় জনপ্রতিনিধি ও গণ‌্যমান‌্য লোকজনের সঙ্গে মতবিনিময় করেন।

সভায় দেশ ও জনগণের কল্যাণে আরো আন্তরিকতার সঙ্গে নিবেদিত হয়ে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, জনপ্রিয়তা হারানোর ভয়ে মন্দ বা ক্ষতিকর কাজে বাধা না দিলে জনপ্রিয়তা বাড়ে না বরং কমে যায়। 

কাজেই ভালো কাজের জন‌্য তিক্ত সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হলে তা-ই করতে হবে। হাওরাঞ্চলের সম্ভাবনাকে কাজে লাগাতে স্থানীয়ভাবে বিনিয়োগ বাড়ানোর তাগিদ দিয়ে রাষ্ট্রপতি বলেন, উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পাশাপাশি এর রক্ষণাবেক্ষণ ও যথাযথ ব্যবহার নিশ্চিত করতে হবে।

শনিবার সন্ধ‌্যার পর কিশোরগঞ্জের অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এসব কথা বলেন। 

হাওরের প্রাকৃতিক সৌন্দর্য ও পরিবেশ রক্ষার ওপর জোর দিয়ে রাষ্ট্রপতি বলেন, পর্যটকরা যাতে যত্রতত্র ময়লা-আবর্জনা না ফেলে সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে।

মতবিনিময় সভায় স্থানীয় সংসদ সদস্য রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক এ সময় উপস্থিত ছিলেন। এ ছাড়া কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা পরিষদ চেয়ারম‌্যান অ‌্যাডভোকেট জিল্লুর রহমান ছাড়াও এলাকার গণ‌্যমান‌্য লোকজন উপস্থিত ছিলেন।

রবিবার (১৪ নভেম্বর) মিঠামইনে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে অংশ নেবেন রাষ্ট্রপতি। এছাড়াও সন্ধ্যায় প্রেসিডেন্ট আবদুল হামিদ অডিটোরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে তার মতবিনিময়ের কথা রয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ