ব্রেকিং:
ইভ্যালির সিইও রাসেল স্ত্রীসহ গ্রেপ্তার গোপালগঞ্জের মুকসুদপুরে প্রাইভেটকারের ধাক্কায় কৃষক নিহত নড়াইলে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ বান্দরবানে মা-মেয়ের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ছেলে
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
ছাঁটাই করা ব্যাংক কর্মীদের চাকরিতে বহালের নির্দেশ ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে ৫১ জনের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের ৪ দিন পর হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ চলাচল শুরু করোনায় বিশ্বে একদিনে ১০ সহস্রাধিক মানুষের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের

মুকসুদপুরে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ বিতরণ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১  

গোপালগঞ্জের মুকসুদপুরে মহামারী কোভিড-১৯ এর কারনে  ক্ষতিগ্রস্থ অসহায়, দু:স্থ, গরীব ও কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার পশারগাতী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ইউনিয়নের ৫’শ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ৫’শ টাকা করে মোট ২ লাখ ৫০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।   

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভুমি আসমত হোসেন, ইউপি চেয়ারম্যান এস এম কামরুল হাসান স্বপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফায়জুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, উপজেলা কৃষক লীগ নেতা সরদার মজিবুর রহমান, প্রেসক্লাব সহ-সভাপতি ছিরু মিয়া প্রমুখ।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ জানান, এছাড়াও পবিত্র রমজান উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৬শ পরিবারকে ২০ কেজি করে চাল এবং ১৬ ইউনিয়নের ৫শ জন সুবিধাভোগী এবং পৌরসভার ৩শ সুবিধাভোগীকে ৫শ করে মোট ৪১ লাখ ৫০ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ