ব্রেকিং:
ইভ্যালির সিইও রাসেল স্ত্রীসহ গ্রেপ্তার গোপালগঞ্জের মুকসুদপুরে প্রাইভেটকারের ধাক্কায় কৃষক নিহত নড়াইলে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ বান্দরবানে মা-মেয়ের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ছেলে
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
ছাঁটাই করা ব্যাংক কর্মীদের চাকরিতে বহালের নির্দেশ ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে ৫১ জনের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের ৪ দিন পর হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ চলাচল শুরু করোনায় বিশ্বে একদিনে ১০ সহস্রাধিক মানুষের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের

মুকসুদপুরে প্রধানমন্ত্রীর পক্ষে বাদল এর ঈদ উপহার বিতরণ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৮ মে ২০২১  

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে শনিবার সকালে উপজেলার বিভিন্ন জায়গাতে সমাজের দরিদ্র মানুষের মাঝে আসন্ন ঈদ উপলক্ষে এক হাজার শাড়ি কাপড় ও লুঙ্গি বিতরণ করেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় নেতা লায়ন ওবায়দুর রহমান বাদল। বিতারনী অনুষ্ঠানে বাদল বলেন মানবতার মা, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর ডাকে সাড়া দিয়ে আমি নিজে দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার শাড়ি কাপড় লুঙ্গি উপহারস্বরূপ সমাজের অসহায় মানুষের মাঝে নিয়ে এসেছি এবং বিতরণ করছি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতা লায়ন ওবায়দুর রহমান বাদল উপজেলার ননীক্ষীর হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব আ:মতিন মিয়ার ছেলে। লায়ন ওবায়দুর রহমান বাদল কাশালিয়া ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় এক হাজার শাড়ি-কাপড় ও লুঙী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট সমাজসেবক, শিক্ষা অনুরাগী বাবুল আক্তার খান, কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি গঞ্জর আলী খান,কাশালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ফকির মিরাজ আলী শেখ, কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হানিফ খান, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম শেখ, জার্মান আওয়ামী যুবলীগের সদস্য সচিব, মনিবুর রহমান সম্রাট,কাশালিয়া ইউনিয়ন আওয়ামী শ্রমিক লীগের সভাপতি দেলোয়ার হোসেন মল্লিক,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সুফিয়ান মৃধা প্রমুখ। লায়ন ওবায়দুর রহমান বাদল শাড়ি কাপড় ও লুঙ্গি বিতরন কালে সমাজের বিত্তবানদের দরিদ্র মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান। উপস্থিত সকলকে জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য দোয়ার আহবান করেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ