ব্রেকিং:
ইভ্যালির সিইও রাসেল স্ত্রীসহ গ্রেপ্তার গোপালগঞ্জের মুকসুদপুরে প্রাইভেটকারের ধাক্কায় কৃষক নিহত নড়াইলে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ নিহত ২ বান্দরবানে মা-মেয়ের মরদেহ উদ্ধার, এখনো নিখোঁজ ছেলে
  • শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
ছাঁটাই করা ব্যাংক কর্মীদের চাকরিতে বহালের নির্দেশ ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে ৫১ জনের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের ৪ দিন পর হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ চলাচল শুরু করোনায় বিশ্বে একদিনে ১০ সহস্রাধিক মানুষের মৃত্যু মিথ্যাচারের রাজনীতিই বিএনপির সম্বল: কাদের

মুকসুদপুরে রাস্তায় অবৈধ বাঁধা অপসারণ ও মোবাইল কোর্ট পরিচালনা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৮ মে ২০২১  

গোপালগঞ্জের মুকসুদপুরের বিভিন্ন আঞ্চ‌লিক মহাসড়ক ও অভ্যন্তরীণ সড়কের পাশে বালু, ইট, গাছের গোড়া সহ বিভিন্ন বাঁধা রে‌খে যানবাহন ও পথচারী চলাচ‌লে প্র‌তিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।

বৃহস্পতিবার সকালে মুকসুদপুর উপজেলা শহরে রাস্তায় অবৈধ বাঁধা অপসারণে ও সড়ক পরিবহন আইনে মোবাইল কোর্ট পরিচালনায় যারা রাস্তার পাশে বালু রেখেছেন তাদের সরিয়ে নিতে মৌখিক নির্দেশ দেন উপজেলা প্রশাসন। মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুবায়ের রহমান রাশেদ জানান, উপজেলার শহরের কলেজ মোড় থেকে কমলাপুর ব্রীজ পর্যন্ত রাস্তায় অবৈধভাবে বালু রেখে যানবাহন ও পথচারী চলাচলে প্রতিবন্ধকতা তৈ‌রিসহ নানা সমস্যা দেখা দিয়েছে।

প্রাথমিকভাবে তাদের মৌখিকভাবে বালু সরিয়ে নিতে নির্দেশ দেওয়া হয়েছে। তারা ইতিমধ্যে সরিয়ে নিচ্ছেন। সহকারী কমিশনার (ভুমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আসমত হোসেন রাস্তায় ইট, বালু ও গাছের গুড়ি সহ বিভিন্ন অবৈধ বাঁধা অপসারণ করেন ও সড়ক পরিবহন আইনে মোবাইল কোর্ট পরিচালনা করেন। আজ সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে অ‌ভিযান চালায়। কেউ যদি নির্দেশ অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। জনস্বা‌র্থে এ অ‌ভিযান অব্যাহত থাক‌বে ব‌লেও জানান তি‌নি।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ