• শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৮

  • || ২৮ রবিউস সানি ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় দীর্ঘ ৯ মাস পর কলেজ ছাত্রী হত্যা মামলার ২ আসামী আটক

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৫ জুন ২০২১  

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দীর্ঘ ৯ মাস পর কলেজ ছাত্রী সামিয়া হত্যা মামলার দুই আসামী কে গ্রেফতার করেছে পিবিআই।

দীর্ঘ তদন্তের মাধ্যমে গতকাল রবিবার সন্ধ্যায় গোপালগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন পিবিআইর এসআই জুয়েল চন্দ্র দেবনাথ সঙ্গীও ফোর্স নিয়ে উপজেলার সিকিরবাজার এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহার ভুক্ত আসামী হাসিবুর রহমান (২৫) ও আরাফাত জুবায়ের (২৫) কে গ্রেফতার করে। আজ সোমবার সকালে গোপালগঞ্জ পিবিআইর এসআই জুয়েল চন্দ্র দেবনাথ এ তথ্য নিস্চিত করেছেন।

গত বছরের ৩ অক্টোবর বিকেলে উপজেলার ডহরপাড়া গ্রামে তাদের বাড়ির ভবনের দোতলার একটি রুম থেকে কলেজ পড়ুয়া মেধাবী ছাত্রী সামিয়া আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এঘটনায নিহত সামিয়ার মা শিখা বেগম বাদি হয়ে ছোট দক্ষিনপাড় গ্রামের সজল হাজরা (২৫) স্বপ্না আক্তার মিনি (৪২) আবুল হাওলাদার (৩৮) বাগানউত্তরপাড়া গ্রামের হাসিবুর রহমান (২৫) ও সিকিরবাজার গ্রামের আরাফাত জুবায়ের (২৫সহ পাচঁজনকে আসামী করে কোটালীপাড়ায থানায একটি হত্যা মামলা দায়ের করেন।

কোটালীপাড়া থানার পুলিশ হত্যার কোন ক্লু উদঘাটন করতে না পেরে আদালতে প্রতিবেদন দাখিল করেন পরে বাদি প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দিলে আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন পিবিআই কে তদন্তের দায়ীত্ব দেওয়া হলে দীর্ঘ ৯ মাস পর সিকিরবাজার থেকে এজাহার নামীয় দুই আসামীকে আটক করে পিবআই। এর আগে কলেজ পড়ুয়া মেধাবি শিক্ষার্থী সামিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা। নিহত সামিয়া আক্তার ডাসার শেখ হাসিনা উইমেস্ন কলেজের এইচ এস সি পরিক্ষার্থী ছিলেন। আটককৃত হাসিবুর রহমান বাগান উত্তরপাড়া গ্রামের অলিউর রহমানের ছেলে ও আরাফাত জুবায়ের সিকিরবাজার গ্রামের ডাক্তার লিয়াকত মিয়ার ছেলে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ