• মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১২ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে নারী নির্যাতন মামলা দায়ের, অভিযোগপত্র দিল পুলিশ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২১ জুন ২০২১  

গোপালগঞ্জে এবার একটি মামলা দায়েরের মাত্র ১০ ঘণ্টার মধ্যে অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছে পুলিশ। গতকাল শনিবার রাত  ১২ টায় গোপালগঞ্জ সদর থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা হয়।
পুলিশ সূত্র জানায়, শনিবার রাতে সদর থানায় নারী নির্যাতনের অভিযোগ করেন বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তজার্তিক সম্পর্ক বিভাগের মাস্টার্সের ছাত্রী  । খবর পেয়ে ওই বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের পিছনে অভিযান চালায় পুলিশ। এ সময় মো: রাজু ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করে সদর থানার এস আই মো: আহাদুজ্জামান।

মামলার বিবরনে জানাযায়, বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী  শহরের নবীানবাগ কালাম মোল্লার একটি ভাড়া বাসায় থাকেন। শনিবার বিকালে বিশ্ববিদ্যায় ক্যাম্পাসে তার বান্ধবীদের নিয়ে ঘুরতে যায়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিতরের লিবার মো: রাজু ইসলাম (২০) পিতা আব্দুল জব্বার,সাং খারিজা ভাজনী

ডাঙ্গাপাড়া,থানা:দেবীগঞ্জ,জেলা পঞ্চগড়। আমাদের দেখিয়া নগ্ন অবস্থায় কুৎসিত অঙ্গভঙ্গী করে। এক পর্যায়ে আমার কোমর জড়াইয়া ধরে ও শ্লীলতাহানী করে । ভয়ে চিৎকার করিলে আশে পাশের লোক জন ছুটে আসে।
এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়ার পরে রাতেই থানার উপপরিদর্শক (এসআই) মো: আহাদুজ্জামান বিশ্ববিদ্যালয়ে অভিযান করে আসামী মো: রাজু ইসলামকে নারী নির্যাতন মামলায় গ্রেফতার করে।

এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মো: আহাদুজ্জামান  অভিযোগপত্র জমা দেন। মামলা দায়েরের ১০ ঘণ্টার মধ্যে অভিযোগপত্র (চার্জশিট) দেয় পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা বলেন, এ মামলার এক জন আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো: মনিরুল ইসলাম বর্তমান গোপালগঞ্জকে জানান , সদর থানায় এই প্রথম কোন মামলার অভিযোগপত্র (চার্জশিট) মামলা দায়েরের মাত্র ১০ ঘণ্টার মধ্যে তদন্ত কাজ শেষ করে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ