• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

বঙ্গবন্ধুর সমাধি সৌধে কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৪ জুন ২০২১  

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান এমপি বলেছেন, অপ গণতান্ত্রিক ও জঙ্গিবাদ রুখতে সবাইকে সজাগ থাকতে হবে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে আওয়ামী লীগকে ভোট দিতে হবে।
আজ বুধবার বেলা দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়মী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ” বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সবচেয়ে ত্যাগী, সংগ্রামী, জনপ্রিয় এবং সবচেয়ে সফল একটি রাজনৈতিক দল। এই দলের আজ ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী। এই দলটি শুধু আজ বাংলাদেশের নয় সারা সারা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সফল রাজনৈতিক দলের মধ্যে একটি। যা বাংলাদেশ আওয়ামী লীগ ৭২ বছরে বারবার প্রমাণ করেছে। এ দলটি মুক্তিযুদ্ধ সহ সকল গৌরব আন্দোলনে ভূমিকা রেখেছে। বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি তলাবিহীন ঝুড়ি থেকে ঘুরে দাঁড়িয়ে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হয়েছে। এর সবকিছুই হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে। তাই আজ বাংলাদেশের জন্য এটি আনন্দের দিন।
এর আগে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ি বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তক অপর্ণ করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু, মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদ ও ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।
এ সময় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আযম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ