ব্রেকিং:
দুর্দান্ত ভিসে, ঐতিহাসিক জয়ে সুপার টুয়েলভে নামিবিয়া মধুমতি নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার করোনায় দেড় বছরে সর্বনিম্ন মৃত্যু, শনাক্ত ২৩২ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০ মগবাজার ক্রসিংয়ে মালবাহী ট্রেন লাইনচ্যুত ফেনীতে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩
  • শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

টুঙ্গিপাড়ায় সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্পেইন ও ত্রাণ বিতরণ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৭ জুলাই ২০২১  

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জিটি (গিমাডাঙ্গা-টুঙ্গিপাড়া) মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার (৬ জুলাই) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনী একটি মেডিক্যাল ক্যাম্পেইন ও ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করবে।

জিওসি ৫৫ পদাতিক ডিভিশন ও যশোরের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নূরুল আনোয়ারের নির্দেশনায় ৮৮ পদাতিক ব্রিগেডের ব্যবস্থাপনায় টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও ৪১ ফিল্ড অ্যাম্বুলেন্সের সহযোগিতায় ১৪ ইস্ট বেঙ্গল এই মেডিকেল ক্যাম্পেইনটি পরিচালনা করছে।

এ ক্যাম্পেইনে টুঙ্গিপাড়া উপজেলায় মোট ২৫০ জন রোগীকে সামরিক ও বেসামরিক পাঁচজন চিকিৎসকের সমন্বয়ে একটি মেডিকেল টিম চিকিৎসা প্রদান করছেন।

ক্যাম্পেইনটি উদ্বোধনের সময় ৮৮ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মনোয়ার হোসেন খান বলেন, গোপালগঞ্জের প্রত্যেকটি উপজেলাতে করোনা আক্রান্ত রোগী রয়েছেন, তাই অনেক রোগী হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে দ্বিধা করছেন। এজন্যই টুঙ্গিপাড়ায় এই চিকিৎসা ক্যাম্পেইন চলছে। ওষুধ ও চিকিৎসা সরঞ্জামাদির ব্যবস্থা করা গেলে পরবর্তীতে গোপালগঞ্জ জেলার প্রত্যেকটি উপজেলাতে এই ক্যাম্পেইন করা হবে।

পরে টুঙ্গিপাড়া উপজেলার ১৫০ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় ১৪ ইস্ট বেঙ্গলের কমান্ডিং অফিসার মো. আলমগীর হোসেন, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলামসহ সেনাবাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ