ব্রেকিং:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাচারকালে বিপুল পরিমাণ অবৈধ কাঠ জব্দ চাঁদপুরে ৫ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ নেত্রকোনা বিকল ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩
  • শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ
সর্বশেষ:
রেলের মাধ্যমে যুক্ত হবে কক্সবাজার-দার্জিলিং : রেলমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউ’র সহায়তা চান পররাষ্ট্রমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মতো কোনো পরিস্থিতি হয়নি: শিক্ষামন্ত্রী

আন্তর্জাতিক স্বর্ণ জিতল গোপালগঞ্জের মেয়ে মিশায়ার রায়হান চৌধুরী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১  

মালয়েশিয়ায় বসবাসকারী বিশিষ্ট ব্যবসায়ী এন.হক বিশ্ববিদ্যালয় কলেজ অব বিজনেস অ্যান্ড টেকনোলজি কলেজের নির্বাহী কমিটির অন্যতম সদস্য জনাব আসিফ রায়হান চৌধুরী ও জনাব রোমানা মাজিদ দম্পতির জ্যোষ্ঠ কন্যা মিশায়ার রায়হান চৌধুরী সম্প্রতি মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয়ে যাওয়া “মালয়েশিয়া ক্রোয়েশিয়া টেকনোলজি এক্সপো-২০২১” এ সামাজিক উদ্ভাবন ও উদ্যোক্তা পরিচালনা বিভাগে আন্তর্জাতিক ‘মেরিটের পুরস্কার’ হিসেবে স্বর্ণপদক অর্জন করেছেন ।

একটি বিশেষ এ্যাপ্লিকেশন কোডিং এ তিনি এ পুরস্কার পান। একই দিনে তিনি মালয়েশিয়া সিঙ্গাপুর ইয়্যুথ অনলাইন কাউন্সিলিং ও COVID-19 মহামারী হতে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও প্রাতিষ্ঠানিক সুরক্ষা বৃদ্ধিতে চমকপ্রদ অবদানের জন্য আরও ০২ (দুই)টি পদক অর্জন করেন ।

মিশায়ার কুয়ালালামপুরের আইডিআরএসআইসি ইন্টারন্যাশনাল স্কুলের দশম গ্রেডের শিক্ষার্থী। উল্লেখ্য, মিশায়ার রায়হান চৌধুরী গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়নের পুরাতন মানিকদাহ গ্রামের বাসিন্দা এবং এন.হক বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা জনাব নুরুল হক চৌধুরী ও উক্ত কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ জনাব শিরীন নিলুফার চৌধুরী দম্পতির আদরের বড় নাতনী ও অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি বিশ্ববিদ্যালয় হতে ‘হাই ডিস্টিংশন’ অর্জনকারী জনাব ইশতিয়াক মোহন চৌধুরীর ভাতিজি ।

দেশের জন্য বিরল সম্মাননা বয়ে আনায় মালয়েশিয়ায় ‘বাংলাদেশ ফোরাম এসোসিয়েশন অব মালয়েশিয়া জালালাবাদ এ্যাসোসিয়েশন, বাংলাদেশ প্রেসক্লাব এন.হক বিশ্ববিদ্যালয় কলেজ অব বিজনেস এ্যান্ড টেকনোলজি মানিকদাহ, গোপালগঞ্জ এর পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা বাণী প্রদান করা হয়েছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ