ব্রেকিং:
দুর্দান্ত ভিসে, ঐতিহাসিক জয়ে সুপার টুয়েলভে নামিবিয়া মধুমতি নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার করোনায় দেড় বছরে সর্বনিম্ন মৃত্যু, শনাক্ত ২৩২ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১০, আহত ২০ মগবাজার ক্রসিংয়ে মালবাহী ট্রেন লাইনচ্যুত ফেনীতে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩
  • শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় করোনা রোগীদের অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৫ জুলাই ২০২১  

ঢাকায় অবস্থিত গাড়ীর শো-রুম স্কাই ট্রি এর সৌজন্য একটি অ্যাম্বুলেন্স কোটালীপাড়ায় করোনায় আক্রান্তদের বিভিন্ন হাসপাতালে ফ্রি নেওয়া আনা করবেন বলে জানিয়েছেন স্কাই ট্রির ব্যবস্থাপনা পরিচালক ও কোটালীপাড়ার মধুর নাগরা গ্রামের সমাজসেবক মশিউর রহমান লিটন।

 

আজ শনিবার উপজেলা পরিষদ চত্ত্বরে বসে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফ্রি অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের  উদ্বোধন করেন।

 

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, কামরুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য মাজাহারুল আলম পান্না, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, আমিনুজ্জামান খান মিলন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম মোল্লা, বান্ধাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বক্তব্য রাখেন।

 

স্কাই ট্রির ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান লিটন বলেন, এই অ্যাম্বুলেন্সটিতে অক্সিজেন সিলিন্ডারসহ সকল আধুনিক সেবা ব্যবস্থা রয়েছে। অ্যাম্বুলেন্সটি কোটালীপাড়া উপজেলায় করোনা আক্রান্তদের ফ্রি সেবা প্রদান করবে। ঢাকাসহ দেশের যে কোন হাসপাতালে রোগীদের আনা নেওয়ায় কোন প্রকার টাকা নেওয়া হবে না। এমনকি আনা নেওয়ার সময় রোগী ও তাদের স্বজনদের খাবারের ব্যবস্থাও করা হবে।

 

তিনি আরও জানান, উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান ও ব্যক্তির কাছে এই অ্যাম্বুলেন্সটির ফোন নম্বর দেওয়া হয়েছে । এই ০১৭১৩৯৫৭৯২২,০১৬৩৪৮৬০৭৯৩, ০১৭২১৯০৩০০৮নম্বরগুলোতে ফোন করলেই অ্যাম্বুলেন্সটি রোগীর বাড়িতে চলে যাবে।

 

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ নবধারা কে বলেন, এই দূযোর্গকালীন সময়ে স্কাই ট্রি যে ভাবে করোনা রোগীদের সেবায় এগিয়ে এসেছে সেটি সত্যিই প্রশাংসার দাবি রাখে । আমি চাইবো সমাজের সকল বিত্তশালীরা যেন করোন রোগীদের সেবায় এগিয়ে আসে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ