ব্রেকিং:
ফরিদপুরে যুবদল নেতা গ্রেফতার গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফল প্রকাশ মাদারীপুরে সাপের ছোবলে বিজিবি সদস্যের মৃত্যু নয়াপল্টনে পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীদের হামলা, গ্রেফতার ৪৪ হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ২
  • বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১২ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে চিকিৎসককে কুপিয়ে রক্তাক্ত জখম

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১ অক্টোবর ২০২১  

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সুব্রত সাহাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) গত ৭টার দিকে উপজেলা প্রানিসম্পদ কার্যালয়ের সামনে এঘটনা ঘটে। তাকে মারাত্মক জখম অবস্থায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত চিকিৎসক সুব্রত সাহার সাথে থাকা স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, ডাঃ সুব্রত সাহা ও ডাঃ নাবিলা এবং তাদের অ্যাসিস্ট্যান্ট মোঃ সাকিব তিনজনে একসাথে উপজেলার রামদিয়াস্থ শ্যামা ডায়াগনস্টিক সেন্টার থেকে রোগী দেখা শেষ করে ইজিবাইক যোগে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে আসছিলেন।পরক্ষণে তিনি উপজেলা পশু হাসপাতালের সামনে আসলে হঠাৎ তিনজন অজ্ঞাত দূর্বৃত্তরা মাইক্রোবাস থেকে নেমে ইজিবাইকে থাকা অবস্থায় তাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। অতঃপর আশঙ্কাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধারপূর্বক অ্যাম্বুলেন্স যোগে রাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর কাশিয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন একজন রোগী দেখাতে এসেছিলেন পরবর্তী রোগীর টেস্ট করার বিষয় নিয়ে ডাক্তারের সাথে চেয়ারম্যানের কিছুটা মনোমালিন্য সৃষ্টি হয়েছিল। কাশিয়ানী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের প্রোপাইটার এনামুল এবং তার ভাই মাহমুদুল এবং সজীব ডায়াগনস্টিক সেন্টারের প্রোপাইটার টিটুল গত ৬/৭ মাস যাবত ওই ডাক্তারদের উপজেলার রামদিয়াস্থ শ্যামা ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখতে নিষেধ করছিল। একই সাথে তাদের নিজস্ব ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখার জন্য জন্য সুপারিশ করেছিল। তাদের কথায় কর্ণপাত না করে ওই দুই ডাক্তার রামদিয়াস্থ শ্যামা ডায়াগনস্টিক সেন্টারেই রোগী দেখেন। এ কারণে তারা অনেকটা মনঃক্ষুণ্ণ। তবে এঘটনার সাথে জড়িত প্রাথমিকভাবে তারা কাউকে শনাক্ত করতে পারেননি।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ