• বুধবার   ০৬ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢল নেমেছিল

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৮ মার্চ ২০২২  

ঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণজয়ন্তীতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে মানুষের ঢল নেমেছে। সোমবার (০৭ মার্চ) সকালে প্রথমে গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা ও জেলা পুলিশ ফুল দিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে শ্রদ্ধা নিবেদন করেন।
এরপর টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ,  পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, মহিলা আওয়ামী লীগ, সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ, টুঙ্গিপাড়া ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক শ্রমজীবী ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সহ-সভাপতি ইলিয়াস হোসেন, শেখ শুকুর আহম্মেদ, সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, দপ্তর সম্পাদক আব্দুর সামাদ বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম দোয়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, কৃষি কর্মকর্তা জামাল উদ্দিন, এলজিইডির প্রকৌশলী ফয়সাল আহম্মেদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহজালাল প্রমুখ।
এ ছাড়া একইদিন সকাল থেকে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর ও রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনসহ দূর-দূরান্ত থেকে বঙ্গবন্ধুর সৈনিকরা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এসে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ