• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে আরো দুই মেয়র প্রার্থী সরে দাঁড়ালেন, বাকী রইলো ৬

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১১ জুন ২০২২  

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোট মাঠ থেকে সরে দাঁড়ালেন আরো দুই মেয়র প্রার্থী। এ নিয়ে ১০ জন মেয়র প্রার্থীর মধ্য ৪ জন সরে দাঁড়ানোয় এখন নির্বাচনী মাঠে প্রচারণায় থাকলেন ৬ জন।

শুক্রবার (১০ জুন) রাতে শহরের সিকদারপাড়ার ও বিকালে সোনাকুড় এলাকার নিজ নিজ বাড়ীতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অপর মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে দিয়ে তারা দাঁড়ান।

নির্বাচন থেকে সরে দাঁড়ানো মেয়র প্রার্থীরা হলেন, দিলীপ কুমার সাহা দিপু। তিনি কম্পিউটার প্রতীক নিয়ে মেয়র নির্বাচনে প্রচারণা চালাচ্ছিলেন। অপর মেয়র প্রার্থী হলেন রেজাউল হক সিকদার রাজু। তিনি চামচ প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী দিলীপ কুমার সাহা দীপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে নির্বাচনে সমর্থন দিয়েছেন। প্রধানমন্ত্রীর সম্মানার্থে ও আমার বাল্যবন্ধু হওয়ায় শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। এখন থেকে আমি শেখ রকিবের পক্ষে কাজ করবো এবং আমার কর্মী সমর্থকদের তার পক্ষে কাজ করার জন্য আহবান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অপর মেয়র প্রার্থী রেজাউল হক সিকদার রাজু বলেন, প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে পৌর নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম এবং দলীয় প্রার্থী হিসাবে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিলাম।

পৃথক এসব সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর এ্যাসাইনমেন্ট অফিসার শেখ হাফিজুর রহমান লিকু, প্রধানমন্ত্রীর চাচা শেখ নাদির হোসেন লিপু, দলীয় মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদর, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক গাজী মোস্তাফিজুর রহমান দীপু, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক কালাচাঁদ সাহা, সমর্থন দিয়ে সরে দাঁড়ানো মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জি.এম সাহাব উদ্দিন আজম প্রধানমন্ত্রীর সমর্থিত প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। ফলে নির্বাচনে অংশ নেয়া ১০ জন মেয়র প্রার্থীর মধ্য ৪ জন সরে দাঁড়ানোয় এখন ৬ প্রার্থী নির্বাচনী মাঠে প্রচারণায় রয়েছেন। 

উল্লেখ্য, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।   

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ