• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে তরুণ ভোটারদের পছন্দ মেয়র প্রার্থী শেখ রকিবকে

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১১ জুন ২০২২  

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, নির্বাচনকে কেন্দ্র করে উৎসব ও আনন্দ ততোই বেড়েই চলেছে। সাধারণ মানুষ অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন ১৫ জুন তারা ভোট দিয়ে তাদের পছন্দের মেয়র প্রার্থীকে নির্বাচিত করবেন।

মাঠ পর্যায়ে ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, জনসমর্থনের পাল্লা প্রায় শতভাগ ঝুকে রয়েছে শেখ পরিবারের সদস্য শেখ রকিব হোসেনের দিকেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাকে সমর্থন দিয়েছেন। গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে তরুণ ভোট এবার একটি ফ্যাক্টর। শতকরা ৩৫ ভাগই হচ্ছে তরুণ ভোটার। তরুণ প্রজন্মের এই ভোটারদের সাথে কথা বলে নির্বাচনের ফলাফলের আভাস অনেকটাই আগে থেকে পাওযা যাচ্ছে। তরুণরা বলছেন, জাতির জনকের স্বপ্ন পূরণ করতে পারবেন শেখ রকিব হোসেন। তার মত সৎ, কর্মঠ, ব্যক্তিত্ববান দ্বিতীয়টি খুজে পাওয়া কঠিন। সময়ে সময়ে-সব সময় তাকে কাছে পাওয়া যায়। করোনার সময় একই তিনি ছুটে গেছেন করোনা রোগিদের সেবায়। এবার তার নির্বাচনী ইশতেহার আমাদের দারুণভাবে প্রভাবিত করেছে। আমরা বিশ্বাস করি, তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি তরুণ প্রজন্মের জন্য তিনি কাজ করবেন।

পৌর এলাকার অসংখ্য তরুণের সাথে কথা বললে তারা জানান, গোপালগঞ্জে যানজট একটি বড় সমস্যা। শেখ রকিব হোসেন নির্বাচনী ইশতেহারে গোপালগঞ্জের যানজট নিরসনে কাজ করবেন বলেছেন। আমরা বিশ্বাস করি, নির্বাচিত হলে তিনি শক্ত পদক্ষেপে যানজট সমস্যার সমাধান করতে পারবেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছেন, পৌরসভার ১৫ টি ওয়ার্ডকে ফ্রি ওয়াইফাই জোনে পরিণত করবেন। বর্তমান তরুণ প্রজন্ম এটাই চায়। কারণ তরুণদের পড়াশোনা থেকে শুরু করে সব কাজই এখন তথ্য প্রযুক্তি নির্ভর। তাই ওয়াইফাই জোন করার কোনো বিকল্প নেই। শিক্ষিত বেকার যুবকদের যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থানের প্রতিশ্রুতি তিনি দিয়েছেন। তার দেয়া সব প্রতিশ্রুতি অত্যন্ত সময় উপযোগি। তার ব্যক্তিত্ব ও নেতৃত্ব গোপালগঞ্জের তরুণ প্রজন্মের জন্য আইডল। তাই এবার তরুণ সমাজ তাকেই চাইছে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে তার কোনো বিকল্প নেই।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ