• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২৩ ১৪২৯

  • || ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জ পৌরসভার মানুষের মনে নতুন আশা জাগিয়েছেন শেখ রকিব

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১২ জুন ২০২২  

আর মাত্র তিন দিন পরেই গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন। শেষ মুহুর্তের প্রচার প্রচারণা করছেন প্রার্থীরা। পথে ঘাটে, হাটে বাজারে, চায়ের দোকানে সর্বত্র আলোচনার একটিই বিষয়, তা হচ্ছে পৌর নির্বাচন। মেয়র পদে ইতিমধ্যে নিজের অবস্থান শক্ত করে ফেলেছেন শেখ পরিবারের সদস্য নারিকেল প্রতিক নিয়ে নির্বাচনের মাঠে থাকা শেখ রকিব হোসেন।

গোপালগঞ্জ পৌরসভার মানুষেল মাঝে তিনি আশার আলো জাগিয়েছেন। উন্নয়নের স্বপ্ন এখন সাধারণ মানুষের চোখে। সাধারণ মানুষ নিশ্চিত, শেখ রকিব হোসেনকে ভোট দিয়ে নির্বাচিত করলে পৌরসভার চেহারা পুরো পাল্টে যাবে। উন্নয়নের সুবাতাস বইবে। সাধারণ ভোটারেরা জানিয়েছেন, শেখ রকিব হোসেন গোপালগঞ্জের সন্তান। তিনি খুব ভাল করেই জানেন কী কী সমস্যা রয়েছে পৌর এলাকায়। নির্বাচনী ইশতেহারে ৫ টি প্রতিশ্রুতিতে তিনি মূল সমস্যাগুলোই তুলে ধরে সমাধানের আশ্বাস দিয়েছেন। তিনি বলেছেন, নির্বাচিত হলে গোপালগঞ্জের হৃদপিন্ড মধুমতি নদী, বৈরাগী খাল ও পাচুরিয়া খালের পানি প্রবাহ সঠিকভাবে ধরে রাখা হবে এবং ঢাকার হাতিরঝিলের আদলে পর্যটন স্পট করা হবে। একই সাথে, এ তিনটি স্থানে ময়লা বর্জ্য ড্রেনেজ বন্ধ করা হবে। মধুমতি নদীকে আবরও সবার গোসলের উপযোগি করা হবে। সিটির বাইরে আধুনিক বর্জ্য ট্রিটমেন্ট প্লান্ট স্থাপন করা হবে।

গোপালগঞ্জবাসীর এটি দীর্ঘদিনের প্রাণের দাবি। আর এ দাবিটিকেই ইশতেহারে সবার আগে স্থান দিয়েছেন শেখ রকিব হোসেন। ভোটররা আরো বলেন, শেখ রকিব হোসেন এর চিন্তা ভাবনা সুদুরপ্রসারী। তাই তিনি বিশেষজ্ঞদের নিয়ে পৌরসভার জন্য দীর্ঘমেয়াদী মাস্টার প্লান করতে চান। যা এর আগে কেউ করেননি। পৌরসভার ১৫ টি ওয়ার্ডকেই তিনি সিসি ক্যামেরার আওতায় আনবেন। এর ফলে মাদকসহ নানা অপরাধ অপকর্ম অনেকাংশেই কমে আসবে। রাজধানীর সড়কগুলোর মত ড্রেন, লাইট ও অন্যান্য সুবিধা তিনি নিশ্চিত করতে চান। আধুনিক কমিউনিটি সেন্টারম আধুনিক গণশৌচাগার স্থাপনের মত বিষয়গুলোকো তিনি অগ্রাধিকার দিয়েছেন। নতুন আধুনিক উপ শহর গড়ে তুলতে চান তিনি। তাই আমরা সাধারণ ভোটাররা শেখ রকিব হোসেনকেই চাই। চলমান নানা উন্নয়নের ধারা ধরে রাখতে হলে শেখ রকিবকে হোসেনকে বিজয়ী করতে হবে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ