• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জ পৌরসভায় সর্বাধিক যোগ্য শেখ রকিব, বলছেন অন্য প্রার্থীরা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৩ জুন ২০২২  

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনের আর বাকী মাত্র দু দিন। এ মুহুর্তে চলছে নির্বাচনী প্রচার প্রচারণার শেষ পর্যায়। শুরুতে নির্বাচনী মাঠে মেয়র পদে প্রার্থী ছিলেন ১০ জন। একে একে ৮ জন প্রার্থী তাদের সবার সমর্থন দিয়েছেন শেখ পরিবারের প্রতিনিধিত্বকারী শেখ রকিব হোসেনের প্রতি।

তারা বলছেন, গোপালগঞ্জ পৌরসভার নির্বাচনে সর্বাধিক যোগ্য প্রার্থীর পক্ষেই আমরা সমর্থন দিচ্ছি। শেখ রকিব হোসেনই পারবেন নির্বাচিত হলে একটি আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত পৌরসভা গড়ে তুলতে। সকল সেবা জনগণের দোড়গোরায় পৌছে দিতে। তাছাড়া তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা তিনিই ধরে রাখতে পারবেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শেখ রকিব হোসেন একজন সৎ ও যোগ্য নেতা। সকল লোভ লালসার উর্ধে থেকে তিনি সব সময় সাধারণ মানুষের সেবা করেন। তাই মেয়র পদে তার চেয়ে যোগ্য পৌরসভায় এ মুহুর্তে দ্বিতীয় কেউ নেই। সদালাপি ও সদা বিনয়ী শেখ রকিব হোসেন বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন, একজন সৎ মানুষ গোপালগঞ্জ পৌসভায় আসুক এবং গোপালগঞ্জের উন্নয়ন হোক। গোপালগঞ্জবাসী শান্তিতে বাস করুক। গরীব দুঃখি যেন খেয়ে পড়ে ভালভাবে বেচে থাকতে পারে। গৃহহীনরা যেন ঘর পায়। মাননীয় প্রধানমন্ত্রী যদি পারেন দেশের ৭১ লক্ষ মানুষকে ঘর করে দিতে, তাহলে আমিও নিশ্চয়ই পারব ছোট্ট গোপালগঞ্জের ঘরহীন মানুষদের ঘর তুলে দিতে।

আমি গোপালগঞ্জবাসীকে কখনো কস্ট পেতে দেব না। শেখ রকিব হোসেনের সমর্থনে নিজেকে প্রার্থীতা থেকে সরিয়ে নেয়া জি এম শাহাব উদ্দিন আজম বলেন, সর্বাধিক যোগ্য প্রার্থী শেখ রকিব হোসেন। তাই আমি ও আমার সমর্থকেরা তাকেই পূর্ণ সমর্থন দিচ্ছি। তিনি পারবেন আধুনিক গোপালগঞ্জ গড়ে তুলতে। অপর মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা বলেন, গত ৫ জুন আমি শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়েছি। আমার সমর্থকেরা সবাই তার হয়ে কাজ করবে। ১৫ জুন তাকেই আমরা বিজয়ীর মালা পরাব। মেয়র প্রার্থী বদরুল আলম বদর জানান, গোপালগঞ্জে শেখ পরিবারের প্রতি আমাদের অনেক ঋণ। যে ঋণ কখনো শোধ করা সম্ভব নয়। শেখ রকিব হোসেনকে আমরা সবাই মেয়র পদে দেখতে চাই। সেভাবেই তার পক্ষে প্রচার প্রচারণা চালাচ্ছি। ইনশাআল্লাহ, তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন। আমরা সবাই তার পাশে রয়েছি। মেয়র প্রার্থী কাজী লিয়াকত আলী লেকু বলেন, আমি আমার প্রার্থীতা শেখ রকিব হোসেনের সমর্থনে প্রত্যাহার করেছি। তিনিই মেয়র হলে গোপালগঞ্জ পৌরসভার আরও উন্নয়ন হবে। আধুনিক পৌরসভা গড়তে শেখ রকিব হোসেনের কোন বিকল্প নেই। সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, তারা অধীর আগ্রহে ১৫ জুনের নির্বাচনের জন্য অপেক্ষা করছেন। সমগ্র পৌরসভায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে ভোটকে কেন্দ্র করে। সর্বত্রই আলোচনায় একটিই নাম, তা হচ্ছে শেখ রকিব হোসেন। নির্বাচনে বিপুল ভোট নিয়ে শেখ রকিব হোসেন গোপালগঞ্জ পৌরসভার মেয়র পদে বসবেন, এ প্রত্যাশা সকলের।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ