• সোমবার   ০৮ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

দেশকে আলোর দিশারী হিসাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, অন্ধকারে নিমজ্জিত দেশকে আলোর দিশারী হিসাবে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর দক্ষ নেতৃত্বে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হয়েছে। তাই স্বপ্নের পদ্মা সেতু পাড়ি দিয়ে অল্প সময়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে আসতে পেরেছি। এজন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তাঁর রক্তের উত্তারাধিকার শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে কাজ করে যাচ্ছি। সুখি ও সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে কাজ করে যাব। বঙ্গবন্ধু আমাদেরকে আত্মপরিচয় দিয়েছেন। তিনি একটি স্বাধীন দেশ দিয়েছেন। বঙ্গবন্ধু মানে বাংলাদেশ; বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। প্রতিমন্ত্রী আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং দোয়া ও মোনাজাত শেষে এসব কথা বলেন।

এসময় বিআইডব্লিউটিএ’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুছ সাত্তার, প্রধান প্রকৌশলী (ড্রেজিং) আব্দুল মতিন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) একেএম হেদায়েতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো.খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রীসহ সকলে পবিত্র ফাতেহা ও দরূদ পাঠ শেষে ‘৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। প্রতিমন্ত্রী পরে বঙ্গবন্ধুর সমাধি সংলগ্ন মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে দোয়া মাহফিলে অংশ নেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ