• সোমবার   ০৮ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় দুই গুরুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভ্যান চালক

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১ জুলাই ২০২২  

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই গুরুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভ্যান চালক জামাল সরদার (৪০) আহত হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার রাধাগঞ্জ বাস্ট্রান্ডে এ ঘটনা ঘটে। স্হানীয়রা আহত জামাল সরদারকে উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত জামাল সরদার রাধাগঞ্জ ইউনিয়নের দিঘলিয়া গ্রামের মোশাররফ সরদারের ছেলে। স্হানীয় সিরাজুল শেখ,মামুন শেখ,তুহিন শেখ,জয় শেখ,এনায়েত শেখ, বলেন মামুন শেখ ও ইলিয়াস শেখের মধ্যে দীর্ঘদিন ধরে রাধাগঞ্জ টু - কালিগঞ্জ ইজিবাইক চালানো নিয়ে দন্দ চলে আসছিল। এছাড়াও মাদ্রাসার জায়গা দলীল করার ঘটনাকে কেন্দ্র করে।

আজ সকালে সাবেক মেম্বর দেলোয়ার হোসেন ফকির ,ছত্তার মিয়া,জামাল শেখ,কামাল হাজি,হাসান শেখ,সেরজন শেখ,মিন্টু ফকির,মিজানুর রহমান রামদা,লোহার রড,লাঠি সোঠা নিয়ে ইলিয়াস গুরুপের লোকজনকে ধাওয়া দেয় এসময় তারা ইলিয়াস শেখের কাউকে না পেয়ে বাস্ট্রান্ডে নিরহ ভ্যান চালক জামাল সরদারকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে আহত অবস্হায় উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে আহত জামাল সরদার বলেন। আমি নিরহ মানুষ রাস্তায় ভ্যান চালিয়ে খাই,কোন দলা দলি বুঝিনা কিন্তু মামুন গুরুপের লোকজন আমাকে পিটিয়ে আহত করলো কেন,আমি কি দোষ করেছি,আমি এর ন্যায় বিচার দাবি করি।

এঘটনায় কোন মামলা হয়নি তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থল থেকে দুই গুরুপের ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে থানায় আনলেও বিষয়টি স্হানীয় ভাবে আপোষ মিমাংসা করার সিদ্ধান্ত গ্রহন করে তারা এলাকায় ফিরেছেন। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান বর্তমানে পরিস্হিতি সান্ত রয়েছে।এঘটনায় কোন অভিযোগ হয়নি,বিষয়টি স্হানীয় ভাবে আপোষ মিমাংসা করা হবে বলে স্হানীয় মহল দায়ীত্ব নিয়েছেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ