• বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২  

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নন্দা সেন গুপ্তের বিরুদ্ধে উত্থাপিত দূর্নীতির অভিযোগকে মিথ্যা উল্লেখ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীরা মানববন্ধন করেছেন। 
শনিবার উপজেলা পরিষদের সামনের সড়কে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 
এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইব্রাহিম মোল্লা, মেডিকেল অফিসার ডা. প্রভাস মন্ডল, হিসাব রক্ষণ কর্মকর্তা ঝর্ণা আক্তার, ভান্ডার রক্ষক কর্মকর্তা কামরুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক টুকু বিশ^াস, নার্স সজ্ঞিতা বাড়ৈ, সিএইচসিপি পবিত্র বিশ^াস, স্বাস্থ্যকর্মী মাহাবুব হাসান, বিনয় জয়ধর বক্তব্য রাখেন। 

বক্তারা বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নন্দা সেন গুপ্তার বিরুদ্ধে কয়েকজন স্বাস্থ্য সহকারী মিথ্যা ও ভিত্তিহীন দূর্নীতির অভিযোগ এনে গত ৬জুলাই সংবাদ সম্মেলন করেছে। তাদের সকল অভিযোগই মিথ্যা ও ভিত্তিহীন। এই মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে। আমরা ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে এই মানববন্ধন কর্মসূচি পালন করলাম। 
বক্তারা আরও বলেন, ডা. নন্দা সেন গুপ্ত কয়েক মাস আগে এই স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বভার গ্রহন করেছেন।  তিনি দায়িত্বভার গ্রহণের পরে কয়েকজন দুষ্ট প্রকৃতির কর্মচারির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করায় এসব কর্মচারীরা ডা. নন্দা সেন গুপ্তের বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ তুলেছেন। 

এর আগে গত ৬জুলাই উপজেলার বিভিন্ন ক্লিনিকের স্বাস্থ্য সহকারীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের নিচ তলায় একটি সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে টুপুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী হাফিজুর রহমান লিখিত বক্তব্যে পাঠ করেন। 

সংবাদ সম্মেলনে হাফিজুর রহমান বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নন্দা সেন গুপ্ত গত জুন মাসে উপজেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিকে কর্মরত ২৭৩জন মাল্টিপারপাস ভলান্টিয়ারের কাজ থেকে ২লক্ষ ৭৩হাজার টাকা উৎকোচ গ্রহণ করেছেন। তিনি আরও উল্লেখ করেন, ডা. নন্দা সেন গুপ্ত সকল স্বাস্থ্য সহকারীর কাজ থেকে করোনা ও ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের সম্মানী ভাতা থেকে ২০পার্সেন্ট করে উৎকোচ গ্রহণ করেছেন।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ